Xiaomi শুরু করলো তাদের স্মার্ট টিভির সেল, 14000 হাজারেই পাবেন সব অত্যাধুনিক ফিচার

Xiaomi TV A সিরিজ তিনটি ডিসপ্লে আকারের সাথে আসে। যার মধ্যে 32-ইঞ্চি ডিসপ্লের ভেরিয়েন্টের দাম শুরু হচ্ছে 13,999 টাকা থেকে। আর 40 ইঞ্চি এবং 43 ইঞ্চি মডেলের দাম যথাক্রমে 22,999 টাকা এবং 24,999 টাকা।

Xiaomi has started the sale of their smart TV, from 14000 thousand you will get all the latest features

Xiaomi TV A একটি স্মার্ট টেলিভিশন সিরিজ গত সপ্তাহে ভারতে লঞ্চ করেছে। এবং গতকাল, 25শে জুলাই, টিভি সিরিজটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট  mi.com এবং ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে প্রথমবারের মতো বিক্রয়ের জন্য উপলব্ধ করা হয়েছে। এই ক্ষেত্রে, লঞ্চ অফার হিসাবে আলোচিত মডেলের সাথে একাধিক ব্যাঙ্ক কার্ডে ছাড় পাওয়া যাবে। উল্লেখযোগ্যভাবে, Xiaomi TV A স্মার্ট টেলিভিশন সিরিজটি মোট তিনটি ডিসপ্লে আকারের সাথে পাওয়া যায়, যথা – 32-ইঞ্চি, 40-ইঞ্চি এবং 43-ইঞ্চি। যার মধ্যে প্রথমটি HD এবং উচ্চতর ভেরিয়েন্টে FHD+ রেজোলিউশন সমর্থন করে। এছাড়াও, এই টিভিগুলি 8GB স্টোরেজ, অন্তর্নির্মিত Chromecast, Google সহকারী, 20W ডুয়াল স্পিকার সিস্টেম এবং একাধিক সংযোগ পোর্ট সহ আসে। আসুন Xiaomi TV A সিরিজের মূল্য, বিক্রয় অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

ভারতে Xiaomi TV A সিরিজের মূল্য এবং বিক্রয় অফার

ভারতীয় বাজারে, Xiaomi TV A সিরিজ তিনটি ডিসপ্লে আকারের সাথে আসে। যার মধ্যে 32-ইঞ্চি ডিসপ্লের ভেরিয়েন্টের দাম শুরু হচ্ছে 13,999 টাকা থেকে। আর 40 ইঞ্চি এবং 43 ইঞ্চি মডেলের দাম যথাক্রমে 22,999 টাকা এবং 24,999 টাকা।

উপলব্ধতার কথা বলতে গেলে, আপনি আজ থেকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) এবং ই-কমার্স সাইট Flipkart সহ বিভিন্ন খুচরা স্টোরের মাধ্যমে Xiaomi TV A সিরিজ কিনতে পারবেন। এবং সেল অফারের অংশ হিসাবে, যে সমস্ত গ্রাহকরা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই স্মার্ট টিভিগুলি কিনবেন তারা অতিরিক্ত 1,500 টাকা ছাড় পাবেন৷ আবার, বাজাজ ইএমআই কার্ডধারীরা 5,000 টাকা পর্যন্ত মূল্যের একটি ভ্রমণ ভাউচার জেতার সুযোগ পাবেন।

Xiaomi TV A সিরিজের স্পেসিফিকেশন

একটি মসৃণ মেটাল বেজেল-লেস ডিজাইনের সাথে আসা, Xiaomi TV A সিরিজটি মোট তিনটি স্ক্রীন আকারে পাওয়া যাবে, যথা – 32-ইঞ্চি, 40-ইঞ্চি এবং 43-ইঞ্চি। যার মধ্যে 32-ইঞ্চি মডেলটি HD রেজোলিউশন সাপোর্ট করে এবং অন্য দুটি উচ্চতর ডিসপ্লে আকারের ভেরিয়েন্ট ফুল এইচডি প্লাস প্যানেলের সাথে আসে। এই মডেলগুলির প্রতিটি একটি 178-ডিগ্রি প্রশস্ত দেখার কোণ এবং একটি 60 Hz রিফ্রেশ হার সমর্থন করে। এটি মসৃণ কর্মক্ষমতা প্রদানের জন্য শক্তিশালী কোয়াড-কোর A35 প্রসেসর ব্যবহার করে। আর টিভিগুলি 1.5GB RAM এবং 8GB অনবোর্ড স্টোরেজ সহ আসে।

আপনার জন্য:-

Sony নতুন BRAVIA XR X90L সিরিজ পেশ করেছে এক্সক্লুসিভ গেমিং কম্বো অফার সহ

এই নতুন Xiaomi স্মার্ট টেলিভিশন সিরিজটি Google TV ভিত্তিক PatchWall+ ব্যবহারকারী ইন্টারফেস দ্বারা চালিত। ফলস্বরূপ, তাদের রয়েছে Mi Home ইন্টিগ্রেশন, IMDb, লাইভ টিভি, ইউনিভার্সাল সার্চ এবং একটি ডেডিকেটেড কিডস মোড। যা একটি ব্লুটুথ-সক্ষম রিমোট কন্ট্রোলের সাথে আসে, যা দ্রুত নিঃশব্দ এবং দ্রুত অন বোতামগুলির সাথে আসে। এছাড়াও, ইন্টারনাল Chromecast এবং Google সহকারী ফিচারগুলিও এই স্মার্ট টিভিতে উপলব্ধ।

অডিও বিভাগের কথা বলতে গেলে, Xiaomi Xiaomi TV A সিরিজে ডলবি অডিও এবং ডিটিএস ভার্চুয়াল:এক্স প্রযুক্তি দ্বারা সমর্থিত দুটি 20-ওয়াটের স্পিকার সিস্টেম রয়েছে। এবং গেমিংয়ের জন্য অটো-লো লেটেন্সি মোড (ALLM) সুবিধা রয়েছে। এবং কানেক্টিভিটির বিকল্পগুলির মধ্যে রয়েছে – ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5, দুটি HDMI পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক।

Leave a Comment