Bajaj Triumph- এর সবথেকে সস্তা বাইক চালাতে চান? জানুন কিভাবে বুক করবেন

Want to ride Bajaj Triumph's cheapest bike? Learn how to book

Bajaj Auto- র সাথে Triumph সম্প্রতি জোট বেঁধে ভারতে তাদের সবচেয়ে সস্তা একজোড়া মোটরসাইকেল লঞ্চ করেছে। এগুলো হলো- Speed 400 এবং Scrambler 400X। প্রথমটির দাম ঘোষণা করা হলেও, দ্বিতীয় মডেলের দাম এই বছরের অক্টোবরে প্রকাশ করা হবে, Triumph জানিয়েছে। দেশে Speed 400 এর জন্য বুকিং ইতিমধ্যে 10,000 ছাড়িয়েছে বলে জানিয়েছে সংস্থাটি। তাই আপনিও যদি এই 400 সিসি রোডস্টার মোটরসাইকেলটি কিনতে চান, তাহলে কীভাবে বুক করবেন তা জেনে নিন।

 

ভারতের Triumph- এর ওয়েবসাইট থেকে

 

বর্তমানে, Speed 400-এর জন্য বুকিং শুধুমাত্র Triumph-এর ওয়েবসাইট থেকে পাওয়া যাচ্ছে। এর জন্য প্রথমে ভারতীয় Triumph-এর ওয়েবসাইটে যান এবং আপনার রাজ্য এবং শহর নির্বাচন করুন। ‘Book Now’ অপশনে ক্লিক করার পর নিজের সম্পর্কে তথ্য পূরণের পেজ খুলবে। যেখানে আপনার নাম, ফোন নম্বর ও এলাকা ইত্যাদি তথ্য দিতে হবে। এগুলি পূরণ করার পরে, নিকটতম ডিলারশিপের নাম এবং ঠিকানা ওয়েবসাইটে পেয়ে যাবেন।

আপনার জন্য :-

Mahindra- র এই গাড়ি কেনার সুবর্ণ সুযোগ, পাওয়া যাচ্ছে 30,000 টাকার নগদ ছাড়

Aprilia RS440: কেটিএম-ইয়ামাহাকে টেক্কা দিতে বাজারে আসছে এপ্রিলইয়ার সস্তা স্পোর্টস বাইক

 

সমস্ত তথ্য সহ ফর্মটি পূরণ করার পরে একটি OTP আপনার মোবাইল নম্বরে পাঠানো হবে। ওয়েবসাইটে OTP সাবমিট করার পর Speed 400 বুকিংয়ের জন্য 2,000 টাকা দিতে হবে। কোম্পানি বলেছে যে কেউ বুকিং করার পর বাতিল করতে চাইলে এই টাকা সম্পূর্ণ ফেরতযোগ্য। বাইকটির দাম 2.33 লক্ষ টাকা (এক্স-শোরুম) তবে প্রথম 10,000 ক্রেতাদের 2.23 লক্ষ টাকায় দেওয়া হবে।

 

প্রসঙ্গত, Speed 400 একটি 398.15 cc, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত। যার থেকে 39.5 bhp পাওয়ার এবং 37.5 Nm টর্ক পাওয়া যাবে। 6-স্পীড গিয়ারবক্স মোটরের সাথে সংযুক্ত। এতে ABS এবং ট্র্যাকশন কন্ট্রোল রয়েছে। Triumph বাইকে এলইডি লাইট এবং সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল অফার করে। তিনটি রঙের স্কিম রয়েছে এই বাইক – কার্নিভাল রেড, ফ্যান্টম ব্ল্যাক এবং ক্যাস্পিয়ান ব্লু।

Leave a Comment