Vivo V29e লঞ্চ হতে চলেছে এই মাসেই, সুন্দর কালারচেঞ্জিং ফিচারের সাথে থাকছে চমৎকার ক্যামেরা, জেনে নিন বিস্তারিত

Vivo শীঘ্রই ভারতে Vivo V29 স্মার্টফোন সিরিজ লঞ্চ করতে চলেছে স্ট্যান্ডার্ড Vivo V29 মডেলটি এই মাসের শুরুতে এই সিরিজের প্রথম ডিভাইস হিসাবে বিশ্ব বাজারে লঞ্চ করেছে। এটি আগস্টের মাঝামাঝি ভারতীয় বাজারে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে । V29 সিরিজের আরেকটি ডিভাইস, Vivo V29e ইতিমধ্যেই Geekbench, Bureau of Indian Standards (BIS) এবং IMEI সার্টিফিকেশন পেয়েছে। আর এখন জানা যাচ্ছে Vivo V29 নয়, Vivo V29e হবে ভারতের প্রথম V29 সিরিজের ফোন। আগস্টের শেষে এটি চালু করা হবে। এখন পর্যন্ত Vivo V29e-এর লঞ্চ, ফিচার এবং স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Vivo V29e শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হচ্ছে

MySmartPrice দাবি করেছে যে আসন্ন Vivo V29e হবে ‘E’ ব্র্যান্ডিংয়ের অধীনে Vivo V-সিরিজের অধীনে লঞ্চ হওয়া সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোন। এটি ডিজাইন এবং ক্যামেরার ক্ষেত্রে উল্লেখযোগ্য আপগ্রেড অফার করবে। ফোনটিতে গ্লাস ফিনিশ সহ অভিনব ডিজাইন থাকবে। আল্ট্রা-স্লিম বডিতে একটি রঙ-পরিবর্তনকারী কাচের পিছনে রয়েছে। Vivo V29e-তে 3D কার্ভড ডিসপ্লে থাকবে যার সর্বোচ্চ রিফ্রেশ রেট 120 Hz।

গুজব আছে, এই Vivo হ্যান্ডসেটটি 8GB RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অফার করবে। এটি ভারতে দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হবে – 8GB RAM + 128GB স্টোরেজ এবং 8GB RAM + 256GB স্টোরেজ। Vivo V29 আগস্টের শেষের দিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, তাই আশা করা হচ্ছে Vivo আগস্টের মাঝামাঝি থেকে টিজার প্রকাশ করা শুরু করবে। ডিভাইসটি আগে Geekbench ডাটাবেসে দেখা গিয়েছিল, এর হার্ডওয়্যার সম্পর্কে কিছু তথ্য প্রকাশ করে। Vivo V29e এর V2023 মডেল নম্বর রয়েছে এবং এটি ‘হোলি’ কোডনাম একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর দ্বারা চালিত হবে।

উল্লেখযোগ্যভাবে, হোলি হল Snapdragon 480 5G/480+ 5G চিপসেটের সাংকেতিক নাম, তাই এর মধ্যে একটি Vivo V29e তে ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে। বেঞ্চমার্ক ফলাফলের পরিপ্রেক্ষিতে, ফোনটি Geekbench 6 এর একক-কোর এবং মাল্টি-কোর পরীক্ষায় 899 পয়েন্ট এবং 2,045 পয়েন্ট অর্জন করেছে। Geekbench অনুসারে, হ্যান্ডসেটটি Android 13 OS-এ চলবে, সম্ভবত FunTouchOS 13 সফ্টওয়্যার স্কিনের উপরে স্তরযুক্ত থাকবে। Geekbench ছাড়াও, Vivo V29e BIS এবং IMEI ডাটাবেসেও উপস্থিত হয়েছে।

উল্লেখ্য, গত সপ্তাহে প্রযুক্তি মহলে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ভিভো। কারণ IDC ইন্ডিয়ার একটি রিপোর্ট অনুযায়ী, স্যামসাংকে পিছনে ফেলে ভারতীয় স্মার্টফোন বাজারে মার্কেট শেয়ারের দিক থেকে Vivo শীর্ষস্থানীয় ব্র্যান্ড হয়ে উঠেছে। প্রতিবেদন অনুসারে, এই চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি 16% বাজার শেয়ার অর্জন করেছে, যেখানে স্যামসাং বাজারের 15.7% দখল করতে সক্ষম হয়েছে।

Leave a Comment