অবশেষে মধ্যবিত্তদের জন্য সানরুফ সহ দেশের সবচেয়ে সস্তা গাড়ি লঞ্চ করেছে Tata

Tata Motors সানরুফ সহ Altroz লাইনআপে XM এবং XM(S) ভেরিয়েন্ট লঞ্চ করে একটি নজির স্থাপন করেছে।

Tata has finally launched the country's cheapest car with sunroof for the middle class

আধুনিক প্রযুক্তির আবির্ভাবের সাথে সাথে ভারতে যাত্রীবাহী গাড়িতে ‘সানরুফ’-এর চাহিদা বাড়তে দেখা যাচ্ছে। কম দামি মডেলেও এই ফিচার পেতে মরিয়া ক্রেতারা। ফলস্বরূপ, গাড়ি কোম্পানিগুলি নিজেদের মধ্যে অত্যন্ত প্রতিযোগিতামূলক হয়ে উঠেছে। যাইহোক, এবার Tata Motors সানরুফ সহ Altroz লাইনআপে XM এবং XM(S) ভেরিয়েন্ট লঞ্চ করে একটি নজির স্থাপন করেছে। এগুলোর দাম যথাক্রমে 6.90 লক্ষ এবং Rs 7.35 লক্ষ (এক্স-শোরুম)। Tata দাবি করেছে যে XM(S) ভেরিয়েন্টের সংযোজন Altroz-কে বর্তমানে দেশের সবচেয়ে সস্তা প্রিমিয়াম সানরুফ হ্যাচব্যাক গাড়ি বানিয়েছে।

Altroz XM এবং XM(S) ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে

XM এবং XM(S) ভেরিয়েন্ট দুটি Altroz XE এবং XM+ মডেলের মধ্যে মাঝামাঝি স্থানে ফিট হয়। এর ফলে টাটা বিশ্বাস করে যে এটি প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়ির বিক্রয়কে আরও বাড়িয়ে তুলবে। এই ভেরিয়েন্টটি শুধুমাত্র ম্যানুয়াল গিয়ার সহ 1.2-লিটার রেভোট্রন পেট্রোল ইঞ্জিনের সাথে বিকল্প করা যেতে পারে।

আপনার জন্য:-

Tata ইলেকট্রিক গাড়ির জগতের রাজা, আপনি যদি এই কোম্পানির EV কিনতে চান তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য

Activa বিক্রিতে 29 শতাংশ হ্রাস পেলেও, Honda- র দাপটে একটুও ভাঁটা নেই

Altroz XM ভেরিয়েন্ট হাই-এন্ড বৈশিষ্ট্য অফার করে। যেমন- স্টিয়ারিং মাউন্টেড কন্ট্রোল, ড্রাইভার সিটের উচ্চতা অ্যাডজাস্টার,ইলেকট্রনিকভাবে সামঞ্জস্যযোগ্য এবং ভাঁজযোগ্য ORVM, R16 ফুল হুইল কভার এবং একটি প্রিমিয়াম লুক ড্যাশবোর্ড। XM(S) ভেরিয়েন্টে একটি ইলেকট্রনিক সানরুফ রয়েছে। আবার, টাটা মোটরসের ক্রেতারা আনুষাঙ্গিক ক্যাটালগ থেকে তাদের পছন্দ অনুযায়ী বড় আকারের ইনফোটেইনমেন্ট সহ গাড়িটি কিনতে পারেন।

অতিরিক্তভাবে ম্যানুয়াল পেট্রোল ভেরিয়েন্টে স্ট্যান্ডার্ড ফিচার হিসেবে Altroz এখন চারটি পাওয়ার উইন্ডো এবং রিমোট চাবিহীন এন্ট্রি সহ ফিচার অফার করা হবে। XE ভেরিয়েন্টে ফলো মি হোম ল্যাম্প সহ রিয়ার পাওয়ার উইন্ডো এবং রিমোট চাবিহীন এন্ট্রি অফার করে। XM এবং XM+S রিভার্স ক্যামেরা, ড্রাইভার সিট হাইট অ্যাডজাস্টার, ক্রুজ কন্ট্রোল, টপ-এন্ড ড্যাশবোর্ড লুক পাবেন। আবার, XT ট্রিমে ড্রাইভার সিট হাইট অ্যাডজাস্টার, R16 হাইপার স্টাইল হুইলস এবং রিয়ার ডিফগার পাবেন।

Leave a Comment