Samsung Galaxy M34 5G: 5,000mAh ব্যাটারি সহ, সমস্ত বৈশিষ্ট্য নিয়ে শীঘ্রই লঞ্চ হতে চলেছে

Samsung Galaxy M34 5G 5,000mAh ব্যাটারি সহ, সমস্ত বৈশিষ্ট্য নিয়ে শীঘ্রই লঞ্চ হতে চলেছে

 

Samsung Galaxy M34 5G শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ করা হবে এবং হ্যান্ডসেটের অফিসিয়াল ল্যান্ডিং পৃষ্ঠা বর্তমানে অ্যামাজন ইন্ডিয়াতে টিজার সহ লাইভ রয়েছে। এখন, ই-কমার্স ওয়েবসাইট আসন্ন স্মার্টফোনের জন্য কিছু মূল স্পেসিফিকেশনের ইঙ্গিত দিয়েছে।

Galaxy M34 5G-তে একটি সুপার AMOLED ডিসপ্লে এবং একটি 5,000mAh ব্যাটারি থাকতে পারে। ইতিমধ্যে, হ্যান্ডসেটটি ইউএস ফেডারেল কমিউনিকেশন কমিশন (এফসিসি) ডাটাবেসেও প্রকাশিত হয়েছে। Galaxy M34 5G-এ 5G কানেক্টিভিটি এবং ডুয়াল-সিম ক্ষমতার তালিকায় ইঙ্গিত দেওয়া হয়েছে। Galaxy M34 5G এর পিছনে ট্রিপল ক্যামেরা রয়েছে বলে নিশ্চিত করা হয়েছে। Galaxy M34 শীঘ্রই Amazon-এর মাধ্যমে ভারতে আনুষ্ঠানিকভাবে জানা যাবে বলে নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুন:-

Realme C53: 108MP ক্যামেরা এবং 6GB র্যা ম সহ লঞ্চ হল, জানুন বিস্তারিত

Redmi 12 এর ডিজাইন দেখে চোখ ধাঁধিয়ে যাবে আপনার, লঞ্চ হতে চলেছে শীগ্রই

ই-কমার্স কোম্পানি এখনও আসন্ন হ্যান্ডসেটের রিলিজের তারিখ উল্লেখ করেনি, তবে এটি আসন্ন ডিভাইসের বৈশিষ্ট্যগুলিতে ইঙ্গিত দিয়েছে। Amazon-এ Galaxy M34 5G মাইক্রোসাইট অনুসারে, স্যামসাং ব্যবহারকারীদের মধ্যে সবচেয়ে পছন্দের স্মার্টফোনের বৈশিষ্ট্যগুলি খুঁজে বের করার জন্য একটি সমীক্ষা চালিয়েছে। সমীক্ষায়, দুই শতাংশ ওআইএস (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সহ একটি ক্যামেরা সেটআপ বেছে নিয়েছে, যেখানে পাঁচ শতাংশ 5,000 এমএএইচ ব্যাটারি ক্ষমতার জন্য বেছে নিয়েছে। একটি সুপার অ্যামোলেড স্ক্রিন 10 শতাংশ অংশগ্রহণকারীদের পছন্দের, যেখানে 20 শতাংশ বর্ধিত OS আপগ্রেড এবং নিরাপত্তা আপডেট চায়৷ উপরন্তু, 23 শতাংশ ব্যবহারকারী একটি দ্রুত প্রসেসরের পক্ষে ভোট দিয়েছেন। উত্তরদাতাদের 40 শতাংশ একটি স্মার্টফোনে উপরে উল্লিখিত সমস্ত বৈশিষ্ট্যের পক্ষে। ডেডিকেটেড মাইক্রোসাইট বলে, “আপনার সমস্ত চাহিদা মেটাতে সম্পূর্ণ নতুন Galaxy M34 5G উপস্থাপন করা হচ্ছে” ইঙ্গিত করে যে Galaxy M34 5G উপরের সমস্ত বৈশিষ্ট্য সহ লঞ্চ হতে পারে।

আলাদাভাবে, Galaxy M34 5G মডেল নম্বর SM-M346B/DS সহ FCC ডাটাবেসে তালিকাভুক্ত করা হয়েছে। তালিকাটি প্রস্তাব করে যে এটি একটি ডুয়াল-সিম স্মার্টফোন হবে যা Wi-Fi 802.11 /b/g/n/ac, NFC এবং ব্লুটুথ সমর্থন সহ আসবে। Galaxy M34 5G-তে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.6-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে ফিচার করার পরামর্শ দেওয়া হয়েছে। এটি MediaTek Dimensity 1080 SoC দ্বারা চালিত হতে পারে। হ্যান্ডসেটের ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিটে একটি 48-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি 8-মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং একটি 5-মেগাপিক্সেল সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য সামনে একটি 13-মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। Galaxy M34 5G 25W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি 5,000mAh ব্যাটারি প্যাক করতে পারে।

Leave a Comment