Royal Enfield লঞ্চ করছে 350 সিসির নতুন দানব Shotgun 350, লঞ্চ কবে? দাম কত হবে?

Royal Enfield is launching the new 350 cc monster bike Shotgun 350

Royal Enfield বর্তমানে টু-হুইলারের ভান্ডার বাড়ানোর চেষ্টা করছে। ক্লাসিক 350-এর নির্মাতা 2023 সালের মধ্যে চারটি নতুন মোটরসাইকেল চালু করার পরিকল্পনা করেছে। নতুন প্রজন্মের বুলেট 350 এবং হিমালয়ান 450 ছাড়াও, কোম্পানির আসন্ন মোটরসাইকেল লাইনআপে একটি নতুন ববার বাইক অন্তর্ভুক্ত রয়েছে। কোম্পানি এই বছরেই Shotgun 350 মডেল লঞ্চ করতে পারে। এটি ক্লাসিক 350-এর উপর ভিত্তি করে তৈরি করা হবে। Royal Enfield Shotgun 350 ব্যাপক উৎপাদন শুরু হওয়ার আগে দেশের রাস্তায় পরীক্ষার করতে দেখা গিয়েছিল। চলুন জেনে নেই এই বাইকটির সম্পর্কে।

আপনার জন্য:-

অবশেষে মধ্যবিত্তদের জন্য সানরুফ সহ দেশের সবচেয়ে সস্তা গাড়ি লঞ্চ করেছে Tata

Tata ইলেকট্রিক গাড়ির জগতের রাজা, আপনি যদি এই কোম্পানির EV কিনতে চান তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য

সিঙ্গেল সিটের বাইক

আসন্ন Royal Enfield Shotgun 350-এ একটি J-সিরিজ টুইন ডাউনটিউব ফ্রেম রয়েছে। যা Classic 350-তেও রয়েছে। বাইকটিতে রয়েছে টিয়ারড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্ক, একটি সার্কুলার হেডল্যাম্প, একটি এপ স্টাইলের হাই হ্যান্ডেলবার, রাউন্ড ক্রোম মিরর, ফ্লোটিং টাইপ রাইডার অনলি স্যাডল, একটি ব্ল্যাকআউট এক্সজস্ট এবং ফেন্ডার মাউন্টেড টেলল্যাম্প। হোয়াইটওয়াল ওয়াইড টায়ার সহ ওয়্যার স্পোক হুইল রয়েছে। যা রুক্ষ চেহারাকে কয়েকগুণ বাড়িয়ে দেয়।

উভয় চাকায় ডিস্ক ব্রেক রয়েছে

Shotgun 350 সামনে এবং পিছনের চাকায় ডিস্ক ব্রেক এবং ডুয়াল চ্যানেল ABS সহ আসবে। এটি উন্নত ব্রেকিং কর্মক্ষমতা প্রদান করবে। এছাড়াও রয়েছে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং ডুয়াল শক রিয়ার অ্যাবজর্বার।

 

বাইকটি 349 cc J-সিরিজ ইঞ্জিনে চলবে

চাকাগুলোকে পাওয়ারিং হল একটি 349 cc, এয়ার কুলড, সিঙ্গেল সিলিন্ডার, Shotgun 350-এ J -সিরিজ ইঞ্জিন। যা ক্লাসিক 350-তেও পাওয়া যায়। এটি সর্বোচ্চ 20 bhp শক্তি এবং 28 Nm টর্ক তৈরি করবে। ট্রান্সমিশন পরিচালনা করার জন্য একটিতে 5-স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স রয়েছে।

Royal Enfield Shotgun 350 এর দাম

Royal Enfield Shotgun 350 বর্তমানে উৎপাদনের চূড়ান্ত পর্যায়ে রয়েছে। ববার মোটরসাইকেলটি কোম্পানির লাইনআপে ক্লাসিক 350 এবং Meteor 350 এর মধ্যে অবস্থান করবে। বাইকটি ভারতে লঞ্চ হতে পারে আনুমানিক 2 লক্ষ টাকা (এক্স-শোরুম)। লঞ্চের পর এটি Jawa 42 Bobber-এর সাথে হেড টু হেড প্রতিযোগিতায় যাবে।

Leave a Comment