Redmi Note 12R বিশ্ব বাজারে Redmi 12 5G, ভারতে Poco M6 Pro 5G নামে লঞ্চ হতে চলেছে

Redmi Note 12R, আধুনিক Snapdragon 4 Gen 2 চিপসেট সাথে 5G নেটওয়ার্ক সাপোর্ট করে, সম্প্রতি চীনে Xiaomi এটি লঞ্চ করেছে। যদিও Xiaomi এখনও এই ডিভাইসের জন্য কোনো গ্লোবাল রিলিজ প্ল্যান করেনি বা জানায় নি, টিপস্টার Kacper Skrzypek বলেছেন যে এই ডিভাইসটি আন্তর্জাতিক বাজারে অন্য নামে লঞ্চ করা হতে পারে।

Kacper Skrzypek-এর একটি টুইট অনুযায়ী, Xiaomi-এর Redmi Note 12R বিশ্বব্যাপী Redmi 12 5G নামে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে। উপরন্তু, ভারতীয় গ্রাহকদের জন্য, ডিভাইসটিকে Poco M6 Pro 5G হিসাবে লঞ্চ করা হতে পারে। এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে Poco M5 Pro ভারতে লঞ্চ করা হয়নি, ব্র্যান্ডটি এটিকে সম্পূর্ণভাবে এড়িয়ে গিয়ে এবং পরিবর্তে M6 Pro 5G কে লঞ্চ করছে। আসুন এবার দেখা যাক Redmi Note 12R-এর বৈশিষ্ট গুলি।

Redmi Note 12R স্পেসিফিকেশন

একটি সেন্ট্রালি পাঞ্চ-হোল ক্যামেরা হাউজিং সহ, Redmi Note 12R একটি 6.79-ইঞ্চি LCD প্যানেল অফার করে যা ফুল HD+ রেজোলিউশন এবং 90Hz রিফ্রেশ রেট প্রদান করে। এর 240Hz টাচ স্যাম্পলিং রেট মসৃণ টাচ রেসপন্স নিশ্চিত করে, যখন DC Dimming ডিসপ্লের গুণমান কে আরো বাড়িয়ে তোলে। ডিভাইসটি চালানো হচ্ছে অত্যাধুনিক Qualcomm Snapdragon 4 Gen 2 চিপসেট দিয়ে, যা 5G সংযোগ প্রদান করে। এটি 8GB পর্যন্ত LPDDR4X RAM এবং 256GB UFS 2.2 অভ্যন্তরীণ স্টোরেজের সাথে যুক্ত, স্টোরেজ এবং মাল্টিটাস্কিংয়ের জন্য পর্যাপ্ত জায়গা অফার করে। ফটোগ্রাফির ক্ষেত্রে, স্মার্টফোনটির পিছনে একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে একটি 50-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর সহ একটি 2-মেগাপিক্সেল গভীরতা সেন্সর রয়েছে। সামনে, একটি 5-মেগাপিক্সেল ক্যামেরা সেলফি রয়েছে যা ভিডিও কল পরিচালনা করে।

Redmi Note 12R-এর মূল্য ও লভ্যতা

চীনের বাজারে Redmi Note 12R ডিভাইসটির বেস মডেলের দাম মাত্র 999 ইউয়ান (প্রায় 11,307 টাকা),এটি ভারতে কবে লাঞ্চ হবে তা এখনো জানা যায়নি

Leave a Comment