Realme C51: 8 GB RAM সহ বাম্পার ফোন নিয়ে হাজির রিয়েলমি, থাকছে ট্রিপল ক্যামেরা ফিচার

Realme-C51-Realme-comes-with-a-bumper-phone-with-8-GB-RAM-triple-camera-feature

ভারতে Realme C53 এবং C55 লঞ্চ করার পরে, ব্র্যান্ডটি আগামী দিনে দেশে আরেকটি ডিভাইস লঞ্চ করবে বলে গুজব রয়েছে, যার নাম Realme C51। একটি সাম্প্রতিক রিপোর্ট রেন্ডার এই হ্যান্ডসেটের কিছু মূল স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আবার, Realme C51-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন তালিকা একজন সুপরিচিত টিপস্টারের সৌজন্যে প্রকাশ করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই নতুন Realme ফোনটি কী অফার করতে চলেছে।

Realme C51 স্পেসিফিকেশন ফাঁস

Tipster Pers Googlani টুইটারে প্রকাশ করেছে যে আসন্ন Realme C51 স্মার্টফোনটিতে 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি LCD ডিসপ্লে থাকবে, যা দুর্দান্ত ভিজ্যুয়াল অফার করবে। ডিভাইসটি Unisock T612 প্রসেসর দ্বারা চালিত হবে, যা 4GB RAM এবং 64GB স্টোরেজের সাথে যুক্ত হবে। তবে, ব্যবহারকারীরা 4 জিবি পর্যন্ত বর্ধিত RAM সাপোর্টও পাবেন।

ফটোগ্রাফির জন্য, Realme C51-এ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 8-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং একটি 5-মেগাপিক্সেল তৃতীয় লেন্স রয়েছে বলে জানা গেছে। এবং পাওয়ার ব্যাকআপের জন্য, Realme C51 কে একটি 5,000mAh ব্যাটারি প্যাক করার পরামর্শ দেওয়া হয়েছে, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে যা ডিভাইসের দীর্ঘ ব্যাটারি জীবন নিশ্চিত করবে।

আপনার জন্য:-

iphone 15- এর অনেক তথ্য সামনে এলেও, আসল তথ্য ফাঁস হল আজ

Realme C53: 108MP ক্যামেরা এবং 6GB র্যা ম সহ লঞ্চ হল, জানুন বিস্তারিত

এছাড়াও, Realme C51-এ সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি 3.5 মিমি অডিও জ্যাকের মতো ফিচার অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। C51 4G Android 13 ভিত্তিক Realme UI কাস্টম স্কিনে চলবে। স্মার্টফোনটি দুটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে – মিন্ট গ্রিন এবং কার্বন ব্ল্যাক।

Leave a Comment