Realme Buds Wireless 3: 10 মিনিটের চার্জেই পাবেন 25 ঘন্টার ব্যাকআপ

Realme-Buds-Wireless-3

Realme Buds Wireless 3 নেকব্যান্ড স্টাইলের ইয়ারবাড আজ ভারতে লঞ্চ হয়েছে। এটি বাডস ওয়্যারলেস 2 ইয়ারফোনের পরের প্রজন্ম। এতে রয়েছে 30 ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার সহ AAC এবং SBC অডিও কোডেক সাপোর্ট, 45 ms কম লেটেন্সি এবং ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি। নতুন Realme Buds Wireless 3 ইয়ারফোনের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সমন্ধে নেওয়া যাক।

আপনার জন্য :-

লঞ্চের মাত্র পাঁচ দিন আগে Nothing Phone (2) এর দাম সহ স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেলো

Amazon Prime Day সেলে 15,000 টাকার কমেও পাওয়া যাবে এই ফোনগুলি

Realme Buds Wireless 3 দাম এবং লভ্যতা

Realme Buds Wireless 3 ইয়ারফোনের ভারতীয় বাজারে দাম 2,999 টাকা। তবে এটি 1,699 টাকায় পাওয়া যাবে। প্রসঙ্গত, এর বিক্রি শুরু হবে 12 জুলাই থেকে। ইয়ারফোনগুলি কোম্পানির নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Amazon থেকে কেনা যাবে। এবং এটি ভাইটালিটি হোয়াইট, বেস ইয়েলো এবং পিওর ব্ল্যাক রঙের পাওয়া যাবে।

Realme Buds Wireless 3 এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

নতুন Realme Buds Wireless 3 নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন 13.6mm ডায়নামিক বাস ড্রাইভার ব্যবহার করে। ফলস্বরূপ ইয়ারফোন শক্তিশালী এবং উচ্চ বেস অডিও সরবরাহ করতে সক্ষম।

অন্যদিকে, নতুন ইয়ারফোনে ব্লুটুথ 5.3 সংযোগ রয়েছে যার রেঞ্জ 10 মিটার পর্যন্ত। আর এই ইয়ারফোন AAC এবং SBC অডিও কোডেক সাপোর্ট করবে। তাছাড়া, আগেই বলা হয়েছে, ইয়ারফোনটি 30 ডেসিবেল সক্রিয় নয়েজ ক্যান্সেলেশন ফিচারের সাথে আসে। তাই ব্যবহারকারীরা যেকোনো ধরনের কোলাহলপূর্ণ জায়গায়ও শান্তিপূর্ণভাবে গান বা পডকাস্ট উপভোগ করতে পারবেন।

শুধু তাই নয়, হেডসেটটি ডায়নামিক বাস বুস্ট প্রযুক্তি এবং 360 ডিগ্রি স্থানিক অডিও সমর্থন সহ আসবে। তাছাড়া, এতে 45ms অতি কম লেটেন্সি রয়েছে এবং একই সাথে দুটি ডিভাইসের সাথে কানেক্ট  করা যায়।

এখন আসুন Realme Buds Wireless 3 ইয়ারফোনের ব্যাটারি সম্পর্কে জানা যাক। কোম্পানির মতে, ইয়ারফোনটি একবার চার্জে 40 ঘন্টা একটানা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। কিন্তু সেক্ষেত্রে ANC ফিচার বন্ধ রাখা উচিত। কারণ ANC বৈশিষ্ট্য চালু থাকলে, এটি 26 ঘন্টা পর্যন্ত স্থায়ী হবে। এবং জানা যাচ্ছে যে এটি চার্জ করার মাত্র 10 মিনিট লাগবে তার ফলে 25 ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম এই ডিভাইসটি  কারণ এটি ফাষ্ট চার্জিং সমর্থন করে৷ এছাড়াও, ইয়ারফোনটিকে জল এবং ধুলাবালি থেকে রক্ষা করার জন্য একটি IP55 রেটিং দেওয়া হয়েছে।

Leave a Comment