Realme এবং OnePlus-এর নতুন চমক, 24GB RAM এবং 240W ফাস্ট চার্জিং সহ ফিচারগুলি নিয়ে জল্পনা তুঙ্গে

Realme and OnePlus' new surprises, features including 24GB RAM and 240W fast charging

iQOO সম্প্রতি Qualcomm Snapdragon 8 Gen 2 চিপসেট সহ ফ্ল্যাগশিপ iQOO 11S স্মার্টফোন লঞ্চ করেছে। সাম্প্রতিক কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে হ্যান্ডসেটটি শীঘ্রই আসন্ন SD8G2-চালিত ফ্ল্যাগশিপ যেমন Realme GT Neo 6 সিরিজ এবং OnePlus Ace 2 Pro থেকে প্রতিযোগিতার মুখোমুখি হবে। এবং এখন একজন জনপ্রিয় টিপস্টার আসন্ন Ace 2 Pro এবং GT Neo 6 সিরিজ সম্পর্কে কিছু এক্সসাইটিং কথা শেয়ার করেছেন। আসুন তাদের এক নজরে দেখে নেওয়া যাক।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার একই ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টে দাবি করেছে যে Realme GT Neo 6 সিরিজ এবং OnePlus S2 Pro – উভয় মডেলই আগামী আগস্টে চীনা বাজারে লঞ্চ করবে। বর্তমানে, এই ডিভাইসগুলি চীনের বাইরের বাজারে পাওয়া যাবে কিনা সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তবে উভয় স্মার্টফোনেই একই ধরনের স্পেসিফিকেশন থাকবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন :-

Nothing Phone 2 vs Nothing Phone 1: দাম এবং বৈশিষ্ট্যের দিক থেকে কোন নর্থিং ফোনটি ভালো

রতন টাটার হাত ধরে এই প্রথমবার, ভারতে iphone বানানো শুরু করবে TATA Group

টিপস্টার প্রকাশ করেছে যে OnePlus S2 Pro এবং Realme GT Neo 6 সিরিজে 1.5K রেজোলিউশন সহ আকর্ষণীয় OLED প্যানেল থাকবে। ডিভাইসগুলি শক্তিশালী Snapdragon 8 Gen 2 চিপসেট দ্বারা চালিত হবে, যার সর্বোচ্চ ঘড়ির গতি 3.2 GHz হবে। Real এবং OnePlus-এর এই ফ্ল্যাগশিপগুলি একটি বিশাল 24GB LPDDR5X RAM এবং 1TB পর্যন্ত UFS 4.0 স্টোরেজ অফার করবে। দুটি স্মার্টফোনেই একটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সক্ষম 50-মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকবে, যা দিয়ে অত্যাশ্চর্য ফটোগ্রাফি করা যাবে বলে মনে করা হচ্ছে। এছাড়াও, তারা 150W দ্রুত চার্জিং গতির সাথে দ্রুত এবং সুবিধাজনক চার্জিং সমাধান প্রদান করবে।

 

আগের কিছু রিপোর্টে বলা হয়েছে যে OnePlus Ace 2 Pro-তে একটি curved  ডিসপ্লে থাকবে, যেখানে GT Neo 6 সিরিজ একটি ফ্ল্যাট ডিসপ্লে সহ আসবে। OnePlus এর ফোন দক্ষ তাপ অপচয় প্রযুক্তি অফার করবে, এটি মোবাইল গেমিংয়ের জন্য উপযুক্ত করে তুলবে। অন্যদিকে, Realme GT Neo 6 সিরিজ 240W পর্যন্ত দ্রুত চার্জিং প্রযুক্তি সমর্থন করবে, যা কয়েক মিনিটের মধ্যে ফোনগুলিকে সম্পূর্ণ চার্জ করতে পারে। উল্লেখযোগ্যভাবে, GT Neo 6 দুটি ভেরিয়েন্টে আসবে – একটি অফার করে 150W এবং অন্যটি 240W দ্রুত চার্জিং।

 

উল্লেখ্য, আরেকটি চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড Redmi আগস্টে তাদের হোম মার্কেটে Redmi K60 Ultra নামে একটি ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করতে চলেছে। যদিও এতে প্রতিযোগী হ্যান্ডসেটের মতো স্ন্যাপড্রাগন চিপ নেই, মিডিয়াটেকের ডাইমেনসিটি 9200+ প্রসেসর ব্যবহার করা হবে।

Leave a Comment