ওয়ানপ্লাসের নতুন চমক! মাত্র 4500 টাকায় নিজের করতে পারবেন OnePlus 11 5G, OnePlus Buds Pro 2 এবং OnePlus Pad

OnePlus তার গ্রাহকদের জন্য একটি নতুন অফার নিয়ে এসেছে, যার নাম OnePlus Ensemble। এখানে একটি ইএমআইতে তিনটি ডিভাইস কিনতে পারবেন। এই তিনটি ডিভাইসের মধ্যে রয়েছে – OnePlus 11 5G, OnePlus Pad এবং OnePlus Buds Pro 2। এবং এই OnePlus অফারের অধীনে, আপনি 4500 টাকার মাসিক কিস্তিতে তিনটি ডিভাইস বাড়িতে আনতে পারবেন।

OnePlus Ensemble দাম?

OnePlus-এর এই বান্ডেল স্কিমের দাম 1,07,997 টাকা। আর আপনি যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট, ডেবিট কার্ড বা Onecard ব্যবহার করেন, তাহলে আপনি 4000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।গ্রাহকরা ICICI, Axis, Citi, SBI, HDFC ব্যাঙ্ক এবং OneCard থেকে ক্রেডিট এবং ডেবিট কার্ড লেনদেনে 24 মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই পেতে পারেন।

গ্রাহকরা অনলাইনের পাশাপাশি অফলাইনেও এই সুবিধা পেতে পারেন

স্কিমটি ছয়টি OnePlus এক্সপেরিয়েন্স স্টোরেও পাওয়া যাবে। সেগুলো হল ওয়ানপ্লাস বুলেভার্ড ব্যাঙ্গালোর, ওয়ানপ্লাস নিজাম প্যালেস হায়দ্রাবাদ, ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর (ফিনিক্স মল) চেন্নাই, ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর (হাই স্ট্রিট ফিনিক্স) মুম্বাই, ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর (পার্ক স্ট্রিট) কলকাতা এবং ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর (ফিনিক্স প্যালেসিও)।

কোন OnePlus ভেরিয়েন্ট এই বিশেষ অফারের অংশ?

আরও পড়ুন:-

OnePlus 11 5G – 16 GB RAM + 256 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 61,999 টাকা। আর ক্রেতারা ইটারনাল গ্রিন কালারে কিনতে পারবেন।

OnePlus Pad – এই ডিভাইসটি হ্যালো গ্রিন কালারে আসে। আর এই ট্যাবলেটটি 8 GB RAM + 128 GB স্টোরেজ এবং 12 GB RAM + 256 GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। OnePlus প্যাডের দাম শুরু হচ্ছে 39,999 টাকা থেকে।

OnePlus Buds Pro 2 – এই earbuds টি  Arbor Green কালার অপশনে আসে। আর এই প্রোডাক্টটির দাম 10,999 টাকা।

Leave a Comment