OnePlus নিয়ে এলো নতুন চমক দেখলে চোখ উঠবে কপালে, পেরিস্কোপ জুম লেন্স থাকছে OnePlus 12- এর ক্যামেরায়

OnePlus 12 এই বছরের ডিসেম্বরে প্রথমে চীনে লঞ্চ হবে বলে গুজব রয়েছে। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন ইতিমধ্যেই ফাঁস হয়েছে।

 

OnePlus 12 এই বছরের ডিসেম্বরে প্রথমে চীনে লঞ্চ হবে বলে গুজব রয়েছে। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন ইতিমধ্যেই ফাঁস হয়েছে। এবং এখন একটি নতুন সূত্র OnePlus 12 এর ক্যামেরা সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে।

OnePlus 12 ক্যামেরা কনফিগারেশন (সম্ভাব্য)

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন একটি নতুন ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট) পোস্টে দাবি করেছে যে নতুন OnePlus 12 একটি 50-মেগাপিক্সেল Sony IMX9xx 1/1.4-ইঞ্চি সেন্সর ব্যবহার করবে পিছনে প্রাথমিক ক্যামেরা হিসাবে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট  করবে। এটি আবার একটি 64-মেগাপিক্সেল OmniVision OV64B পেরিস্কোপ জুম ক্যামেরা (কোম্পানীর ইতিহাসে ফ্ল্যাগশিপে প্রথম) একটি 50-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 3x অপটিক্যাল জুমের সাথে যুক্ত হবে৷ সাম্প্রতিক OnePlus ফ্ল্যাগশিপগুলির মতো, OnePlus 12-এর ক্যামেরা সিস্টেমটিও Hasselblad দ্বারা অপ্টিমাইজ করা হবে।

আরও পড়ুন:-

Oppo A17 স্মার্টফোন এখন 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি সহ একটি আশ্চর্যজনক ছাড়ে পাওয়া যাচ্ছে

iPhone 15 কে ঘিরে নতুন তথ্য ফাঁস হতে হতাশ হল সবাই, ফেটে গেলো প্রত্যাশার বেলুন

এছাড়াও, বিভিন্ন রিপোর্ট থেকে জানা যায় যে OnePlus 12 মডেলটি একটি 6.7-ইঞ্চি কার্ভড-এজ AMOLED LTPO ডিসপ্লে সহ আসবে, যা 2K রেজোলিউশন এবং একটি মসৃণ 120Hz রিফ্রেশ রেট অফার করবে। সেলফির জন্য, একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ফোনের ডিসপ্লের উপরে পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে থাকবে বলে জানা যাচ্ছে।

উন্নত কর্মক্ষমতার জন্য, OnePlus 12 Qualcomm-এর আসন্ন স্ন্যাপড্রাগন 8 Gen 3 প্রসেসর ব্যবহার করবে। এই নতুন চিপসেটটি আগামী অক্টোবরে কোয়ালকমের স্ন্যাপড্রাগন সামিট 2023 ইভেন্টে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। এই OnePlus ফোনটি 16GB পর্যন্ত RAM এবং 256GB স্টোরেজ অফার করবে।

এছাড়াও, OnePlus 12 Android 14 OS এর সাথে আসবে বলে আশা করা হচ্ছে, যা Oxygen OS 14- এর সাথে কাস্টমাইজ করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটি 100W  তারযুক্ত ফাস্ট চার্জিং এবং 50W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ একটি শক্তিশালী 5,400mAh ব্যাটারি দ্বারা চালিত হবে বলে জানা গেছে। আগামী বছরের জানুয়ারিতে বিশ্ব বাজারে OnePlus 12 লঞ্চ করতে পারে।

Leave a Comment