Ola Electric: মধ্যবিত্তদের জন্য ওলার দুর্দান্ত পদক্ষেপ, আকর্ষণীয় অফার সহ আপনার পছন্দের স্কুটার কিনুন

Ola Electric, দেশের বৃহত্তম দু-চাকার বৈদ্যুতিক যানবাহন প্রস্তুতকারক, শ্রীরাম সিটি ইউনিয়ন ফাইন্যান্সের সাথে একটি চুক্তির ঘোষণা করেছে৷

Ola Electric Ola's great move for the middle class, buy the scooter of your choice with attractive offers

কেন্দ্রীয় সরকার জুন মাস থেকে বৈদ্যুতিক টু-হুইলারগুলিতে ভর্তুকি কমানোর পরে ভারতে ব্যবসা করছে এমন প্রায় প্রতিটি সংস্থা তাদের বিভিন্ন মডেলের দাম বৃদ্ধির ঘোষণা করেছে। ফলে বিক্রি ক্ষতিগ্রস্ত হয়েছে। স্বভাবতই ক্রেতাদের ওপর থেকে বাড়তি খরচের বোঝা না কমলে চাহিদা ফেরানো সম্ভব নয় বলে বুঝেছে কোম্পানিগুলো। তাই তারা সহজে ফাইন্যান্সের মাধ্যমে ক্রেতাদের কাছে গাড়ি পৌঁছে দিতে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করছে। Ola Electric, দেশের বৃহত্তম দু-চাকার বৈদ্যুতিক যানবাহন প্রস্তুতকারক, শ্রীরাম সিটি ইউনিয়ন ফাইন্যান্সের সাথে একটি চুক্তির ঘোষণা করেছে৷

 

Ola Electric সহজ আর্থিক স্কিমে স্কুটার বিক্রি করবে

 

Ola-এর মতে, ক্রেতারা টাই-আপের অংশ হিসেবে আকর্ষণীয় আর্থিক বিকল্প সহ স্কুটার বেছে নিতে পারেন। স্কুটার কেনার জন্য 8.99% সুদের হার এবং 48 মাসের ঋণ পরিশোধের মেয়াদ দেওয়া হবে। সংস্থাটি প্রতিশ্রুতি দিয়েছে যে কয়েক মিনিটের মধ্যে ঋণ অনুমোদন করা হবে।

আপনার জন্য :-

Hop Electric দিচ্ছে বর্ষাকালীন বাম্পার অফার, 10,000 টাকা কম দামে বাইক ও স্কুটার কেনার শেষ সুযোগ

BMW নাকি KTM? কোন কোম্পানি থেকে বাইক কিনলে সবদিক থেকে লাভবান হবেন

 

প্রসঙ্গত, শ্রীরাম সিটি ইউনিয়ন ফাইন্যান্স হল অন্যতম প্রধান নন-ব্যাঙ্ক আর্থিক প্রতিষ্ঠান বা এনবিএফসি। গ্রামীণ এবং খুচরা সহ ভারত জুড়ে তাদের প্রায় 2,800টি শাখা রয়েছে। Ola-এর চিফ বিজনেস অফিসার অঙ্কুশ আগরওয়াল বলেছেন, “টিয়ার 1 শহরে আমাদের খুচরা বিস্তৃতি সহজ ফাইন্যান্সের বিকল্পগুলির সাথে স্কুটার বিক্রয়কে লক্ষ্য করেছে। শ্রীরাম সিটি ইউনিয়নের সাথে আমাদের অংশীদারিত্ব গ্রাহকদের টাকার জন্য একটি স্কুটার কিনতে না পারার সমস্যা দূর করবে বলে আশা করা হচ্ছে।”

 

আগ্রহী ক্রেতারা অনলাইন এবং অফলাইন উভয় চ্যানেলের মাধ্যমে এই সুবিধাটি পেতে পারেন – Ola-এর স্কুটার ফাইন্যান্স এ  কেনার জন্য। স্কুটার কেনার আগে কোম্পানির অ্যাপ থেকে কিস্তি সম্পর্কে বিস্তারিত তথ্য ডাউনলোড করা যাবে। প্রসঙ্গত, কোম্পানিটির বর্তমানে দেশে 850 টিরও বেশি স্টোর রয়েছে অভিজ্ঞতা করার জন্য। অগাস্টের মধ্যে তাদের সংখ্যা 1,000 করার লক্ষ্য ওলার ।

 

এখন ওলা দেশে S1 রেঞ্জে তিনটি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে – S1 Pro, S1 এবং S1 Air৷ তারা তাদের মসৃণ নকশা, বিশ্বমানের প্রযুক্তি এবং কর্মক্ষমতা জন্য ক্রেতাদের মধ্যে খুব জনপ্রিয়. Ola বর্তমানে ভারতের ইলেকট্রিক স্কুটার বাজারে প্রায় 40 শতাংশ মার্কেট শেয়ার নিয়ে শীর্ষ অবস্থানে রয়েছে।

Leave a Comment