Nothing: এই প্রথম তাদের স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে

কিছু সূত্র থেকে জানা যাচ্ছে যে Nothing, এখনো পর্যন্ত তাদের  অনন্য ডিজাইন এবং সুপার -পারফর্মিং স্মার্টফোনগুলির জন্য পরিচিত হলেও, তারা এবার স্মার্টওয়াচ বাজারে প্রবেশ প্রবেশ করতে চলেছে৷ কোম্পানিটি তার আসন্ন স্মার্টওয়াচের জন্য ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) থেকে সার্টিফিকেশন পেয়েছে বলে জানা গেছে। কার্ল পেই, Nothing-এর সিইও, সম্প্রতি টুইটারে গ্যালাক্সি ওয়াচ 5 প্রো-এর একটি ছবি শেয়ার করে জল্পনা বাড়িয়ে দিয়েছেন, যা এই বিভাগে তার আগ্রহের ইঙ্গিত দেয়। যদিও এখনও কোনও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়নি, Nothing-এর ভক্তরা খুব শীঘ্রই একটি ঘোষণার প্রত্যাশা করতে পারেন।

 

সাম্প্রতিক একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে যে মডেল নম্বর D395 সহ একটি BIS সার্টিফিকেশন তালিকা ইঙ্গিত করছে যে Nothing স্মার্টওয়াচের বাজারে প্রবেশ করতে চলেছে। প্রতিবেদনটি দাবি করছে যে Nothing স্মার্টওয়াচটি এই বছরের শেষের দিকে লঞ্চ করতে পারে, আসন্ন Nothing Phone (2) রিলিজের থেকে থেকে আলাদা করে।

আপনার জন্য :-

Nothing Drops: ভারতে প্রথম স্টোর,সাথে বিনামূল্যে সুস্বাধু খাবার এবং অফার

NoiseFit Twist Pro: হাতে একটি ‘Pro’ মত মনে হবে , সস্তায় এলো নয়েজের নতুন স্মার্টওয়াচ

 

বর্তমানে, কোম্পানির প্রাথমিক ফোকাস 11 জুলাই নির্ধারিত Nothing Phone (2) লঞ্চের দিকে। এটি প্রকাশ করা হয়েছে যে ফোনটির দ্বিতীয় সংস্করণটি একটি শক্তিশালী সিপিইউ সহ ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন সমন্বিত একটি হাই-এন্ড স্মার্টফোন হবে। যাতে থাকবে যথেষ্ট RAM, এবং অন্যান্য উল্লেখযোগ্য আপডেট।

 

স্মার্টওয়াচের বাজার বোঝার জন্য, কার্ল পেই Samsung Galaxy Watch 5 Pro সংগ্রহ করেছিলেন কিন্তু এটি খুব কম কাজে লাগে। যাইহোক, BIS তালিকার উপর ভিত্তি করে, মনে হচ্ছে Nothing ভক্তরা খুব শীগ্রই Nothing স্মার্টওয়াচ প্রকাশের জন্য অপেক্ষা করতে পারে। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে কার্ল পেই প্রতিযোগিতার মূল্যায়ন করার জন্য পণ্যটি সংগ্রহ করেছিলেন।

 

Nothing Phone (2) লঞ্চের উপর কোম্পানির বর্তমান ফোকাস বিবেচনা করে, যে এটা খুবই সম্ভব যে Nothing সক্রিয়ভাবে একটি স্মার্টওয়াচ তৈরি করছে, যা একটি প্রিমিয়াম বা মিড-রেঞ্জ অফার হিসাবে বাজারে আস্তে পারে।

Leave a Comment