NoiseFit Mattel গোল ডায়েল সাথে কলিং ফিচার নিয়ে আজ বাজারে লঞ্চ হল

গত সপ্তাহে, NoiseFit Twist Pro এবং Fuse Pulse নামে দুটি স্মার্টওয়াচ লঞ্চ করেছিল। আর আজ কোম্পানি NoiseFit Mattel নামে আরেকটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। নতুন ঘড়িটিতে একটি ক্লাসিক মেটাল স্ট্র্যাপ এবং ব্লুটুথ কলিং বৈশিষ্ট্য রয়েছে। কোম্পানির মতে, ঘড়িটি এক চার্জে 7 দিন পর্যন্ত একটানা পাওয়ার ব্যাকআপ দিতে পারে। নতুন NoiseFit Mattel স্মার্টওয়াচের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

NoiseFit Mattel- এর দাম এবং প্রাপ্যতা

ভারতের বাজারে NoiseFit Mattel স্মার্টওয়াচের দাম 2,499 টাকা। এটি এলিট সিলভার, এলিট ব্লু, এলিট ব্ল্যাক এবং এলিট নিকেল রঙের বিকল্পগুলিতে আসে। এর বিক্রি 14 জুলাই দুপুর 12টা থেকে শুরু হবে। আগ্রহী ক্রেতারা কোম্পানির নিজস্ব ওয়েবসাইট এবং Flipkart থেকে ঘড়িটি কিনতে পারবেন।

NoiseFit Mattel- এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

নতুন NoiseFit Mattel- এর স্মার্টওয়াচটি 240 x 240 পিক্সেলের রেজোলিউশন সহ একটি 1.4-ইঞ্চি HD ডিসপ্লে সহ আসে এবং ডিসপ্লেটি সর্বাধিক 550 নিট উজ্জ্বলতা দিতে পারে। দিনের আলোতেও এর ডিসপ্লে স্পষ্ট দেখা যায়।

আপনার জন্য :-

Garmin Fenix 7 Pro, Epix Pro স্মার্টওয়াচ সিরিজ ভারতে লঞ্চ হতে চলেছে খুব শীগ্রই জেনে নিন মূল্য, বৈশিষ্ট্য, লভ্যতা

Nothing: এই প্রথম তাদের স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে

এই স্মার্ট ঘড়িটিতে ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি রয়েছে। এবং ওয়্যারলেস নয়েজ ট্রুসিঙ্ক প্রযুক্তির মাধ্যমে ব্লুটুথ কলিং বৈশিষ্ট্য সাপোর্ট  করবে। তাই ব্যবহারকারী সরাসরি ঘড়ি থেকে ফোন কল করতে এবং রিসিভ করতে পারেন।

এখানে জানিয়ে রাখা ভালো যে এই নতুন ঘড়িটি Android এবং iOS উভয় ডিভাইসের সাথেই সামঞ্জস্যপূর্ণ। এছাড়াও, এটিতে 100 টিরও বেশি কাস্টমাইজযোগ্য ঘড়ির ওয়ালপেপার রয়েছে।

তাছাড়া, স্বাস্থ্য বৈশিষ্ট্য হিসাবে, ঘড়িতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, স্ট্রেস ম্যানেজমেন্ট এবং মহিলা সাইকেল ট্র্যাকার রয়েছে। এতে দৌড়ানো, সাইকেল চালানোর মতো একাধিক স্পোর্টস মোডও রয়েছে।

তাছাড়া এই ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট, অ্যালার্ম, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল এবং ক্যালকুলেটর। এখন NoiseFit Mattel স্মার্টওয়াচের ব্যাটারি সম্পর্কে কথা বলা যাক। কোম্পানির মতে, এর ব্যাটারি এক চার্জে 7 দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারে। তবে ব্লুটুথ ফিচার চালু থাকলে তা একটানা দুই দিন পর্যন্ত সক্রিয় থাকবে।

Leave a Comment