MG Comet EV: 3 বছর পর বিক্রি করলে দামের 60% ফেরত পাবেন,এই অফারেই মুড়ি মুড়কির মত বিকোচ্ছে গাড়ি

MG Comet EV গাড়িটি 3 বছর ব্যবহার করার পরে ফেরত দিতে পারবেন। এর পরিবর্তে ফেরত  দেওয়া হবে এক্স-শোরুম মূল্যের 60 শতাংশ। বিশেষজ্ঞদের মতে, এই বাই-ব্যাক প্রোগ্রামের কারণেই এত দ্রুত গাড়িটি  বিক্রি হচ্ছে।

MG-Comet-EV-60-cash-back-if-sold-after-3-years-car-selling-like-crazy-with-this-offer

এপ্রিল মাসে, MG Motor বা Morris Garage ভারতের সবচেয়ে সস্তা বৈদ্যুতিক গাড়ি Comet EV-র একটি ব্লকবাস্টার লঞ্চ করিয়ে ছিল। চালু হওয়ার পর থেকেই এটি সারাদেশে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। কোম্পানিটি গত মাসে গাড়িটির 1,184 ইউনিট বিক্রি করেছে। ফলস্বরূপ, এটি বর্তমানে কোম্পানির দ্বিতীয় সর্বাধিক বিক্রিত বৈদ্যুতিক গাড়ি। 11,000 টাকায় কোম্পানির সমস্ত ডিলারশিপ এবং অফিসিয়াল ওয়েবসাইট থেকে বুকিং করা যাচ্ছে। MG Comet EV-এর বর্তমান বাজার মূল্য 7.98 লক্ষ থেকে 9.98 লক্ষ টাকা (এক্স-শোরুম)। চলুন জেনে নেওয়া যাক গাড়িটির জনপ্রিয়তার পেছনের কারণগুলো।

MG Comet EV বাই-ব্যাক প্রোগ্রাম

ভারতে বাই-ব্যাক প্রোগ্রামের অধীনে গাড়িটি Morris Garage বিক্রি করে। অন্য কথায়, MG Comet EV গাড়িটি 3 বছর ব্যবহার করার পরে ফেরত দিতে পারবেন। এর পরিবর্তে  ফেরত  দেওয়া হবে এক্স-শোরুম মূল্যের 60 শতাংশ। বিশেষজ্ঞদের মতে, এই বাই-ব্যাক প্রোগ্রামের কারণেই এত দ্রুত গাড়িটি  বিক্রি হচ্ছে।

আরও  পড়ুন :-

Ola Electric: মধ্যবিত্তদের জন্য ওলার দুর্দান্ত পদক্ষেপ, আকর্ষণীয় অফার সহ আপনার পছন্দের স্কুটার কিনুন

Hop Electric দিচ্ছে বর্ষাকালীন বাম্পার অফার, 10,000 টাকা কম দামে বাইক ও স্কুটার কেনার শেষ সুযোগ

MG Comet EV: বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন

MG Comet EV একটি 17.3 kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি সহ একটি IP67 রেটিং সহ আসে। MG দাবি করেছে যে এটি সিঙ্গেল চার্জে 230 কিলোমিটার (পরীক্ষিত রেঞ্জ) চলতে পারে। একটি টাইপ 2 চার্জার Comet EV- র ব্যাটারি 10% থেকে 80%  চার্জ করতে 7 ঘন্টা সময় নেবে। কিন্তু 3.3 কিলোওয়াট চার্জার দিয়ে ব্যাটারিটি 5 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে।

কোম্পানি ব্যাটারিতে আট বছর বা 120,000 কিলোমিটার (যেটি আগে হবে) ওয়ারেন্টি দিচ্ছে। ক্রেতারা একটি বর্ধিত ওয়ারেন্টি এবং পরিষেবা প্যাকেজ সহ গাড়িটি কিনতে পারবেন, যার জন্য অতিরিক্ত 5,000 টাকা খরচ হবে৷ অভ্যন্তরে একটি ডুয়াল 10.26-ইঞ্চি ভাসমান ডিসপ্লে রয়েছে। যার একটি হল ইনফোটেইনমেন্ট ইউনিট এবং অন্যটি হল ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। ইনফোটেইনমেন্ট সিস্টেম ভয়েস কমান্ড সাপোর্ট করে।

এছাড়াও, গাড়িটি 55টি কানেক্টেড বৈশিষ্ট্য সহ বিকল্প হতে পারে। ক্রেতারা ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো, অ্যাপল কার প্লে কানেক্টিভিটি সহ তিনটি ইউএসবি পোর্ট, ম্যানুয়াল এসি কন্ট্রোল, কীলেস এন্ট্রি, রিভার্স ক্যামেরা সেন্সর, ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, ইবিডি সহ এবিএস এবং টায়ার প্রেসার মনিটরিং সিস্টেমের সুবিধা পাবেন

Leave a Comment