পুজোর মরসুমে গাড়ি বিক্রিতে রেকর্ড করবে বলে অনুমান প্রকাশ করলো Maruti Suzuki, জানুন কারণ

পুজোর মরসুম সামনে। এমতাবস্থায় বিক্রেতাদের খুশির সংবাদ শোনালো Maruti Suzuki। দেশের বৃহত্তম যাত্রীবাহী গাড়ি নির্মাতা বিশ্বাস করেন যে পুজো মৌসুমে ভারতে গাড়ি বিক্রি 10 লক্ষ ইউনিট পর্যন্ত যেতে পারে। এই ক্ষেত্রে, ইউটিলিটি গাড়ির শক্তিশালী চাহিদা দাবিতে প্রধান ভূমিকা পালন করবে। Maruti Suzuki আত্মবিশ্বাসী যে 1 August  থেকে November নভেম্বর পর্যন্ত উত্সব গুলির জন্য গাড়ি বিক্রয় বৃদ্ধি পাবে।

আরো পড়ুন:-

TVS Apache RTR 310: রাজধানীর থেকে আগে ছুটবে রাস্তায়, 6 সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে নতুন অ্যাপাচি 310 সিসি

জুলাই মাসে বাইক বিক্রি তলানিতে ঠেকেছে, সময়ের সাথে তাল মেলাতে না পেরে ঘোড় চিন্তায় Bajaj

 

উত্সব মরসুমে গাড়ি বিক্রয় 10 মিলিয়ন ইউনিটের শীর্ষে যেতে পারে

 

Maruti Suzuki- র সিনিয়র এক্সিকিউটিভ অফিসার (বিপণন ও বিক্রয়) শশঙ্ক শ্রীবাস্তব পিটিআইকে বলেছিলেন, “প্রতি বছর, উত্সব চলাকালীন যে গাড়িগুলি বিক্রি হয় তা সারা বছর তুলনায় 22-20 শতাংশ। এই অর্থবছরে, যাত্রী গাড়ির সামগ্রিক বিক্রয় আশা করা হচ্ছে 40 লক্ষের কাছাকাছি এবং পুজোর সময়, বিক্রয় 10 লক্ষ পৌঁছাতে পারে। ”

 

শ্রীবাস্তবের কথায়, সংস্থা এই বছর গাড়ির ভাল প্রয়োজন দেখছে। যার প্রবণতা পরবর্তী মাসগুলিতে থাকবে বলে আশা করা হচ্ছে। এই প্রসঙ্গে, তাঁর সংযোজন, “আমরা এই বছরের এপ্রিল, মে, জুন এবং জুলাইতে ইতিহাসের সেরা বিক্রয় দেখেছি। জুলাইয়ে, সাড়ে তিন মিলিয়ন গাড়ি বিক্রি হয়েছিল, যা এখনও এক মাসের মধ্যে দ্বিতীয় সেরা বিক্রয়। আগস্টে, বিক্রয় প্রায় 3.5 লাখ হবে বলে আশা করা হচ্ছে। ”

 

বর্তমানে মারুতি সুজুকি যাত্রী যানবাহন বিভাগে পাঁচ শতাংশ বাজার শেয়ার দখল করতে সক্ষম হয়েছে। বিক্রি হওয়া জোয়ারের আগমনের বিষয়ে জানতে চাইলে শ্রীবাস্তব বলেছিলেন যে উত্সব দিনগুলি সারা বছর ধরে নির্মাতাদের বিক্রয়ের 22-20% অবদান রাখে।

Leave a Comment