TVS Apache RTR 310: রাজধানীর থেকে আগে ছুটবে রাস্তায়, 6 সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে নতুন অ্যাপাচি 310 সিসি

TVS Motor Company গত কয়েক মাস ধরে একটি নতুন 300 সিসি মোটরসাইকেল লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। নাম দেওয়া হয়েছে – TVS Apache RTR 310। জানা গেছে যে এটি ভারতের বাজারে 6 সেপ্টেম্বর, 2023-এ লঞ্চ হবে। এই স্ট্রিট ফাইটার মোটরসাইকেলটি এর ভাইবোন Apache RR 310-এর মতো একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি করা হবে। এর কারণে বেশ কিছু মিল থাকতে পারে। দুটি মডেলের মধ্যে লক্ষ্য করা যায়।

TVS Apache RTR 310 লঞ্চ হচ্ছে 6 সেপ্টেম্বর

TVS Apache RTR 310 ইতিমধ্যেই ভারতীয় রাস্তায় বেশ কয়েকবার পরীক্ষা করতে দেখা গেছে। বাইকটিতে ডুয়াল চ্যানেল ABS, মাল্টিপল রাইডিং মোড এবং অ্যাডজাস্টেবল সাসপেনশন সেটআপ সহ একটি মারাত্মক আক্রমণাত্মক ডিজাইন রয়েছে। এটি Apache RR 310 এর মতো একটি 312 cc, বিপরীতমুখী একক সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত হবে। যা থেকে 33.5 HP শক্তি এবং 27.3 Nm টর্ক পাওয়া যাবে।

আরো পড়ুন:-

জুলাই মাসে বাইক বিক্রি তলানিতে ঠেকেছে, সময়ের সাথে তাল মেলাতে না পেরে ঘোড় চিন্তায় Bajaj

কোম্পানির লাকি চার্মস হয়ে দাঁড়ালো Maruti Suzuki Eeco, ওয়েটিং পিরিয়ড জানলে চমকে যাবেন

TVS Apache RTR 310 বাইকটি বাজারের কিছু জনপ্রিয় মডেল যেমন KTM 390 Duke, Triumph Speed 400 এবং BMW G 310 R এর সাথে সরাসরি প্রতিযোগিতায় নামবে।  এটি প্রতিপক্ষের বিরুদ্ধে কতটা ভালোভাবে দাঁড়াতে পারে তা দেখার বিষয়। এটি TVS- এর  ভাগ্য পরিবর্তনকারী মডেল হিসাবে লঞ্চ করতে পারে।

TVS Apache RTR 310 এর দাম কত হবে?

TVS Apache RTR 310 এর আনুমানিক মূল্য 2.5 লক্ষ টাকা (এক্স-শোরুম)। এটি উন্নত বৈশিষ্ট্য, শক্তিশালী ইঞ্জিন এবং আক্রমণাত্মক নকশা অফার করে। অনুমান করা যায়, এটি স্ট্রিট ফাইটার বাইক প্রেমীদের ঘুমহীন রাত দেবে। আগামী 6 সেপ্টেম্বর লঞ্চের পরই তা নিশ্চিত করে বলা যাবে।

Leave a Comment