iPhone 15 সিরিজের চাহিদা অনেকটাই কমবে iPhone 14- এর তুলনায়, কারণ জানলে চমকে উঠবেন

Apple- এর কিছু এক্সিকিউটিভদের সৌজন্যে বহুল প্রতীক্ষিত iPhone 15 সিরিজটি 13 সেপ্টেম্বরে লঞ্চ করবে বলে জানা যাচ্ছে। এই আসন্ন লাইনআপের অধীনে – নিয়মিত iPhone 15, iPhone 15 Plus, iPhone 15 Pro এবং টপ-এন্ড iPhone 15 Pro Max মডেলগুলি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। আর লঞ্চের সময় যতই ঘনিয়ে আসছে এই সিরিজের নতুন তথ্য সামনে আসছে। সুপরিচিত Apple পণ্য বিশ্লেষক মিং-চি কুও সম্প্রতি iPhone 15- এর হার্ডওয়্যার সম্পর্কে কিছু বিবরণ প্রকাশ করেছেন। এবং আজ, কুও দাবি করেছে যে আসন্ন iPhone 15 সিরিজের বাজারে iPhone 14- এর চেয়ে কম চাহিদা থাকবে।

আরো পড়ুন:-

Oppo A78 4G লঞ্চ হল ভারতে, সাথে নিয়ে এলো 16GB RAM, বড় ব্যাটারি সহ 50MP ক্যামেরা

OnePlus নিয়ে এলো নতুন চমক দেখলে চোখ উঠবে কপালে, পেরিস্কোপ জুম লেন্স থাকছে OnePlus 12- এর ক্যামেরায়

সাময়িক বেরিয়ে আসা তথ্য থেকে একটি জিনিস পরিষ্কার যে 15 তম প্রজন্মের Apple লাইনআপ একাধিক বৈশিষ্ট্য আপগ্রেড সহ লঞ্চ করা হবে। ফলস্বরূপ, অ্যাপল তার পূর্বসূরিদের তুলনায় উল্লিখিত সিরিজের দাম বেশি রাখার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে iPhone 15 Pro এবং iPhone 15 Pro Max ফোনগুলো সবচেয়ে দামি হবে। তাই বর্ধিত দামও আসন্ন আইফোনের চাহিদা কমার অন্যতম কারণ হতে পারে। যদিও এটি কেবল একটি অনুমান।

এবং যেহেতু মিং-চি কুও শিল্প থেকে সংগৃহীত তথ্যের উপর ভিত্তি করে এমন একটি ভবিষ্যদ্বাণী করেছিলেন, তাই এই তথ্য সত্য হতে পারে বা শুধুমাত্র একটি গুজব থেকে যেতে পারে।

প্রসঙ্গত, Apple iPhone 15 সিরিজের জন্য আয়োজিত লঞ্চ ইভেন্টে Apple Watch Series 9 এবং দ্বিতীয় প্রজন্মের Apple Watch Ultra পরিধানযোগ্য লঞ্চ করা হবে।

Leave a Comment