লঞ্চের মাত্র পাঁচ দিন আগে Nothing Phone (2) এর দাম সহ স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেলো

কার্ল পেই ব্র্যান্ড আনুষ্ঠানিকভাবে Nothing Phone (2) লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যা গত বছর 11 জুলাই আত্মপ্রকাশ করা নোথিং ফোন (1) মডেলের 2nd Gen । Nothing ব্র্যান্ডিংয়ের এই আসন্ন হ্যান্ডসেটকে ঘিরে ফাঁস হলো আরো কিছু তথ্য। উদাহরণস্বরূপ, YouTuber Marques Brownlee সম্প্রতি তার ডোপ টেক ভিডিওতে ডিভাইসটির ডিজাইন সম্পর্কে তথ্য শেয়ার করেছেন। আবার আমরা দেখেছি টিপস্টার Evan Blass হ্যান্ডসেটের রেন্ডারগুলি প্রচার করতে দেখা গেছে। এবং এখন, নির্ধারিত লঞ্চের মাত্র 5 দিন আগে, Nothing Phone (2) এর সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দামের বিবরণ টিপস্টার যোগেশ ব্রারের সৌজন্যে ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যার কারণে, এই হ্যান্ডসেটের ক্যামেরা সেটআপ, ব্যাটারির ক্ষমতা ইত্যাদি কেমন হবে সে সম্পর্কে ইতিমধ্যেই আমাদের পরিষ্কার ধারণা রয়েছে।

Nothing Phone (2) এর সমস্ত স্পেসিফিকেশন এবং দাম ফাঁস হল

টিপস্টার যোগেশ ব্রারের সর্বশেষ টুইটার পোস্ট অনুসারে, আসন্ন Nothing Phone (2) একটি 6.7-ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত হবে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ-হোল স্টাইল এবং 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। উন্নত কর্মক্ষমতা প্রদানের জন্য ডিভাইসটি কোয়ালকমের ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন 8+ জেন 1 এর সাথে আসবে বলে মনে করা হচ্ছে তবুও  ইতিমধ্যে কিছুই নিশ্চিত করা হয়নি। আরও জানা গেছে যে এই ফোনটি Android 13 ভিত্তিক Nothing OS 2.0 কাস্টম স্কিন চালাবে। এই বিষয়ে, কোম্পানি নিশ্চিত করেছে যে তারা এই নতুন হ্যান্ডসেটের সাথে তিন বছরের Android OS  আপডেট এবং চার বছরের নিরাপত্তা প্যাচ আপডেট দেবে।

আপনার জন্য :-

iPhone 15 সিরিজে আসছে আরও বড় ব্যাটারি, সাথে থাকছে নতুন চমক

Samsung নিয়ে এলো 6000mah ব্যাটারি সহ অ্যান্টি-শেক বাজেট ক্যামেরা ফোন

এছাড়াও, যোগেশ ব্রার তার টুইটে আরও উল্লেখ করেছেন যে  Nothing Phone (2) মডেলের পিছনের প্যানেলে LED ফ্ল্যাশ সহ একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি – OIS সমর্থন সহ একটি 50-মেগাপিক্সেল Sony IMX890 প্রাথমিক সেন্সর এবং একটি 50-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স হতে পারে। টিপস্টার আরও দাবি করেছে যে হ্যান্ডসেটটিতে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

ব্যবহারকারীদের ডেটা সুরক্ষিত রাখার জন্য, এই ডিভাইসটিতে একটি অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এটি জল এবং ধুলো থেকে রক্ষা করার জন্য একটি আইপি রেটিংও পেতে পারে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Nothing Phone (2) এর একটি 4,700mAh ক্ষমতার ব্যাটারি থাকবে, যা সম্ভবত 33W দ্রুত এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও আগেকার কিছু রিপোর্ট অনুসারে এটি 12GB পর্যন্ত RAM এবং 256GB/512GB স্টোরেজের সাথে লঞ্চ হতে পারে।

সম্ভাব্য দাম সম্পর্কে কথা বলতে গিয়ে, টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন যে নাথিং ব্র্যান্ডের এই দ্বিতীয় হ্যান্ডসেটের দাম ভারতীয় বাজারে 42,000 থেকে 43,000 টাকার মধ্যে রাখা হতে পারে।

প্রসঙ্গত, নাথিং তাদের আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোনের প্রি-অর্ডার অফারের সমন্ধে এখনো কিছুই ঘোষণা করেনি। জানা যাচ্ছে ডিভাইসটি 29 জুন থেকে ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ ফলস্বরূপ, আপনি যদি আনুষ্ঠানিক লঞ্চের আগে Nothing Phone (2) এর প্রি-অর্ডার করেন, তাহলে আপনি Nothing Ear (Stick) এবং  Nothing accessories প্যাকেজ 50% ছাড়ে কিনতে পারবেন। একই সাথে, নির্বাচিত কিছু ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে  ক্যাশব্যাকও পাবেন।

Leave a Comment