iPhone 15 লঞ্চ হতে চলেছে পিঙ্ক কালারে, দাম হতে পারে Apple এর অন্যান্য মডেলের থেকে সস্তা

iPhone 15 মডেল তিনটি নতুন এবং আকর্ষণীয় রঙে আসতে পারে। এই রঙের বৈচিত্রগুলি সম্ভবত নাম দেওয়া হবে – সবুজ, গোলাপী এবং হলুদ।

iPhone 15 will be launched in pink color, the price may be cheaper than other models of Apple

Apple সেপ্টেম্বরে তাদের লেটেস্ট iPhone 15 সিরিজ লঞ্চ করতে চলেছে। আলোচিত লাইনআপ সম্পর্কে বিভিন্ন তথ্য ইতিমধ্যেই সামনে এসেছে। এমনকি আসন্ন সিরিজের প্রো মডেলের দামও ফাঁস হয়েছে। আজ আবার এই সিরিজের একটি মডেলের কালার ভেরিয়েন্ট জানা গেল। জনপ্রিয় এক টিপস্টারের দৌলতে আমরা আপকামিং iphone 15 সিরিজের কালার ভরিয়েন্ট জানতে পেরেছি। আমরা আরো জানতে পেরেছি যে Apple এই মডেলটি তিনটি নতুন রঙের বিকল্পের সাথে লঞ্চ করার পরিকল্পনা করছে।

Apple iPhone 15 মডেলের কালার ভেরিয়েন্ট লঞ্চের আগেই ফাঁস হয়েছে

অ্যাপলের পণ্য-বিশেষজ্ঞ এবং টিপস্টার ShrimpApplePro-এর সর্বশেষ টুইট অনুসারে, iPhone 15 মডেল তিনটি নতুন এবং আকর্ষণীয় রঙে আসতে পারে। এই রঙের বৈচিত্রগুলি সম্ভবত নাম দেওয়া হবে – সবুজ, গোলাপী এবং হলুদ। উল্লিখিত রূপগুলি – মিডনাইট, স্টারলাইট এবং প্রোডাক্ট (লাল) নামক বিদ্যমান রঙের বিকল্পগুলির পাশাপাশি উপলব্ধ হবে বলে জানা গেছে। তাই এই খবর সত্য হলে, iPhone 15 মডেলটি মোট ছয়টি রঙের বিকল্পে পাওয়া যাবে।

নতুন রঙের বিকল্পগুলি উপলব্ধ করার পাশাপাশি, অ্যাপল কিছু পুরানো রঙের বিকল্পগুলি বাতিল করার সিদ্ধান্ত নিতে পারে। সম্ভাবনা আছে – তারা নীল, বেগুনি এবং গাঢ় হলুদ রংকে বিদায় জানাতে পারে। এছাড়াও, হালফিলে, আমরা শুনেছি যে iPhone 15 হালকা নীল রঙে লঞ্চ হবে। যাইহোক, টিপস্টার ShrimpApplePro এর সর্বশেষ টুইট থেকে মনে হচ্ছে যে এই খবরটি সত্য নাও হতে পারে।

আরও পড়ুন :-

দুর্দান্ত ক্যামেরা নিয়ে হাজির হতে চলেছে Xiaomi 14, থাকছে ল্যাপটপের থেকেও বেশি স্টোরেজ ক্যাপাসিটি

নতুন ক্যামেরার গুনে বাজার কাঁপাতে আসছে Google Pixel 8 Pro, লঞ্চ হতে পারে পুজোর আগেই

যাইহোক, Apple iPhone 15 মডেলটি মোট ছয়টি রঙের বিকল্পের সাথে আসবে – খবরটি সত্য বলে ধরে নিলে, নির্ধারিত লঞ্চের দিনে প্রতিটি রঙের বৈকল্পিক উপলব্ধ হবে এমন কোন গ্যারান্টি নেই। কারণ অ্যাপল তাদের ‘স্প্রিং রিফ্রেশ’ প্রোগ্রামের সময় এক বা একাধিক নতুন রঙের বিকল্প সহ সর্বশেষ আইফোন মডেলগুলি ঘোষণা করে। উদাহরণস্বরূপ, iPhone 11 এবং iPhone 13 মডেলগুলি লঞ্চের কয়েক মাস পরে সবুজ রঙের সাথে চালু করা হয়েছিল। আবার iPhone 12 বেগুনি এবং হালকা হলুদ রঙের সাথে লঞ্চ করা হয়েছে এবং এই একই রঙের বিকল্পগুলি iPhone 14-এর জন্য উপলব্ধ করা হয়েছে। ফলস্বরূপ, আসন্ন 15 তম প্রজন্মের iPhone মডেলের ক্ষেত্রে কোম্পানি এমন সিদ্ধান্তও নিতে পারে।

প্রসঙ্গত, হাই-এন্ড iPhone15 Pro মডেল – ধূসর শেড সহ একটি নতুন গাঢ় নীল রঙে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ফোনে স্টেইনলেস স্টিলের পরিবর্তে – টাইটানিয়াম উপাদান ব্যবহারের কারণে মূলত ব্রাশ করা ফিনিসটি অর্জন করা যেতে পারে। এই ক্ষেত্রে, Apple সম্ভবত উল্লিখিত রঙের বিকল্পগুলি চালু করবে – স্পেস গ্রে / স্পেস ব্ল্যাক, সিলভার এবং টাইটানিয়াম গ্রে শেডগুলি। উল্লিখিত চারটি রঙ ছাড়াও, কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ডিভাইসটি ক্রিমসন লাল রঙে লাঞ্চ করা হতে পারে। যদিও এ খবর সত্য কিনা তা নিয়ে আমাদের সন্দেহ রয়েছে।

iPhone 15 সিরিজের কালার ভেরিয়েন্ট সংক্রান্ত খবরের পাশাপাশি দামের তথ্যও ফাঁস হয়েছে। জানা গেছে, Apple iPhone 15 Pro Max সবচেয়ে দামি iPhone হিসেবে লঞ্চ করতে পারে। এটা দাবি করা হচ্ছে যে টেক জায়ান্ট Apple  তাদের টপ-এন্ড মডেল আনতে পারে স্টেইনলেস স্টিল ফ্রেমের পরিবর্তে বেশ কয়েকটি ‘এক্সক্লুসিভ’ বৈশিষ্ট্য এবং একটি নতুন টাইটানিয়াম ফ্রেম ডিজাইন সহ। যার কারণে দাম বেশি রাখা হতে পারে। এছাড়াও, ক্যামেরা, পোর্ট এবং ব্যাটারি বিভাগেও উন্নতি হবে, যা তার পূর্বসূরির তুলনায় উত্তরসূরির বিক্রয়মূল্য বৃদ্ধির অন্যতম কারণ হতে পারে।

Leave a Comment