Infinix Zero 30 5G: অ্যামোলেড ডিসপ্লে সহ দুর্দান্ত ফিচার সমেত লঞ্চ হতে চলেছে আগস্টের শেষে

Infinix 1 ভারতে একটি নতুন স্মার্টফোন চালু করতে চলেছে। এটি নিশ্চিত হয়ে গেছে যে সংস্থার শূন্য সিরিজটি Infinix Zero 30 5G নামে আত্মপ্রকাশ করবে। ফোনটি ইতিমধ্যে গিকবেঞ্চ, ব্লুটুথ সিগ এবং গুগল প্লে কনসোলের মতো শংসাপত্রের ওয়েবসাইটগুলিতে উপস্থিত হয়েছে। এবং এখন আসন্ন প্রবর্তনের আগে, ব্র্যান্ডটি Infinix Zero 30 5G এর কয়েকটি মূল বিবরণও প্রকাশ করেছে, পাশাপাশি ভাগ করা চিত্রগুলি এর নকশা এবং রঙের বিকল্পগুলি প্রকাশ করেছে।

Infinix Zero 30 5G ভারতে লঞ্চের আগে মূল স্পেসিফিকেশন

আরো পড়ুন:-

Poco M6 Pro 5G: 15 মিনিটের মধ্যে সব স্টক শেষ হয়ে গেলো সবথেকে সস্তা 5G স্মার্ট ফোনের

Vivo V29e লঞ্চ হতে চলেছে এই মাসেই, সুন্দর কালারচেঞ্জিং ফিচারের সাথে থাকছে চমৎকার ক্যামেরা, জেনে নিন বিস্তারিত

Infinix নিশ্চিত করেছে যে জিরো এই মাসের শেষের দিকে ভারতে আত্মপ্রকাশ করবে। এটিতে 5-কার্ভ সহ একটি 5-বিট অ্যামোলেড ডিসপ্লে থাকবে। ফোনের টিজার চিত্রটি একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল প্রদর্শন করেছে, যার ভিতরে একটি এলইডি ফ্ল্যাশ সহ তিনটি সেন্সর রয়েছে। এটি এমন একটি পাঠ্যও দেখিয়েছিল যা অপটিক্যাল চিত্র স্থিতিশীলতার (ওআইএস) উপস্থিতি নিশ্চিত করে।

এছাড়াও, পিছনের প্যানেলে একটি গ্রেডিয়েন্ট প্যাটার্ন থাকবে এবং সোনালী এবং নীল রঙের বিকল্পগুলিতে পাওয়া যাবে। Infinix জানিয়েছে যে জিরো চামড়া ফিনিস ব্যাক প্যানেল বিকল্পগুলির সাথে 3 জি গ্লাস সহ আসবে। আবার, ডিসপ্লে এবং পিছনের প্যানেল উভয়ই দুর্ঘটনাজনিত ক্ষতির হাত থেকে রক্ষা করতে কর্নিং গরিলা গ্লাস 1 এর স্তর দ্বারা সুরক্ষিত হবে।

নোট করুন যে Infinix Zero 30 5G এর স্পেসিফিকেশনগুলি এখনও সরকারীভাবে প্রকাশিত হয়নি। যাইহোক, গুগল প্লে কনসোলের তালিকাটি দেখায় যে এটিতে 1 x 2,2,2 পিক্সেল রেজোলিউশন প্রদর্শিত হবে। একই শংসাপত্রের পাশাপাশি গিকবেঞ্চ ডাটাবেসে বলা হয়েছে যে আসন্ন ডিভাইসটি মিডিয়াটেক এমটি 6891z/সিজেডএ প্রসেসর দ্বারা চালিত হবে।

Leave a Comment