মাইলেজ বেশি, দেখতেও খুবই সুন্দর, তবুও বিক্রি হচ্ছে না! Maruti কি তবে এই গাড়িটি বানানো বন্ধ করে দেবে

Maruti Suzuki -র গাড়ি মানেই এর প্রচুর ফ্যান রয়েছে। মানে এই ইন্দো-জাপানি কোম্পানির গাড়ি এদেশে মুড়িমুড়কির মতো বিক্রি হয়। কিন্তু Maruti Sedan Ciaz পুরোপুরি ভাবে বিপরীত কাজ করছে বলে মনে হচ্ছে। দেশে এক সময় এর ভালো চাহিদা থাকলেও বর্তমানে এই গাড়ির বিক্রি অনেকটাই কমে গেছে। কিন্তু তা সত্ত্বেও Maruti Suzuki Ciaz নিয়ে বিশেষ চিন্তিত নয়। এটার কারণ কি?

Maruti-Suzuki-Ciaz

Maruti Suzuki পরিকল্পনা Ciaz সমন্ধে

Maruti Suzuki Ciaz সর্বশেষ আপডেট হয়েছিল 2018 সালে। তারপর থেকে দীর্ঘ পাঁচ বছর কেটে গেছে। সাধারণত 5 থেকে 6 বছরে যেখানে নতুন প্রজন্মের গাড়ি লঞ্চ হয়, সেখানে Ciaz এর ক্ষেত্রে উদাসীনতা লক্ষ্য করা যাচ্ছে। এখন প্রশ্ন মারুতি কেন তাদের এই গাড়িটি আপডেট করার ইচ্ছা দেখাচ্ছে না? সম্ভবত, ইন্দো-জাপানি কোম্পানি Ciaz নিয়ে এতটা চিন্তিত নয় কারণ এই ধরনের গাড়ির চাহিদা কমে যাচ্ছে। তবে, গাড়ির প্রতিদ্বন্দ্বী যেমন Varna, City, Slavia এবং Vurtus ইতিমধ্যেই আপডেট সংস্করণ সহ বাজারে লঞ্চ করেছে। এগুলো দেখে Ciaz কে কী আপডেট দেওয়া হবে?

আপনার জন্য :-

সব আশায় জল ঢেলে Toyota জানিয়ে দিলো 8 লাখ টাকার ডিসকাউন্টের খবর ভুয়ো

TVS ডেলিভারিতে বিপ্লব আনতে ফুড ডেলিভারি কোম্পানি Zomato সাথে চুক্তি করলো

Maruti Suzuki Ciaz আপডেট

2024

মারুতি সুজুকি যদি তাদের Ciaz-এর একটি ফেসলিফ্ট সংস্করণ নিয়ে আসে, তাহলে কী পরিবর্তন লক্ষ্য করা যাবে? সময়ের সাথে তাল মিলিয়ে গাড়ির বাইরের অংশ পরিবর্তন করতে হবে। যদিও এটি দর্শনের দিক থেকে খুব খারাপ নয়। তারপরও ক্রেতাদের আকৃষ্ট করতে নতুন চমক দরকার। সেক্ষেত্রে হেডল্যাম্প এবং বাম্পার পরিবর্তন করা যেতে পারে। গাড়ির ভেতরের সজ্জার সামগ্রী আপগ্রেড এবং স্পেসিফিকেশন ও চেঞ্জ করা দরকার।.

Maruti Suzuki Ciaz 2024 সালে লঞ্চের সময়কাল

আগেই উল্লেখ করা হয়েছে সিয়াজ ফেসলিফ্ট সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে এখনও কোনও অফিসিয়ালই  জানায় নি। গত কয়েক বছরে, মারুতি তাদের প্রায় সমস্ত গাড়ি আপডেট করেছে। তাই আশা করা হচ্ছে যে নতুন মডেলটি 2024 সালে লঞ্চ হতে পারে। এবং যদি তা না হয়, তাহলে Maruti Suzuki Ciaz-এর বিক্রি বন্ধের দিকে হাঁটতে পারে।

Leave a Comment