Harley-Davidson X440: মাত্র 5 হাজার টাকায় বুক করুন আপনার স্বপ্নের বাইক, সাথে ক্যাশব্যাক

Hero MotoCorp এবং Harley-Davidson এই সপ্তাহে ভারতে একটি নতুন মোটরসাইকেল লঞ্চ করেছে৷ যার নাম Harley-Davidson X440। এটি  USA  প্রিমিয়াম টু-হুইলার ব্র্যান্ডের সবচেয়ে সস্তা মডেল হিসাবে লঞ্চ হয়েছে। এর বিভিন্ন ভেরিয়েন্টের উপর নির্ভর করে, দাম হবে 2.29 লক্ষ থেকে 2.69 লক্ষ টাকার মধ্যে (এক্স-শোরুম)। এখন ৫ হাজার টাকা দিয়ে বুকিং করা যাবে। তাহলে কিভাবে ইমোটরসাইকেল বুক করবেন? আসুন সে বিষয়ে জানা যাক।

Harley-Davidson X440 বুকিং পদ্ধতি

এই বাইক টি বুক করার জন্য Harley-Davidson X440.com হল সব থেকে সেরা এবং বিশ্বস্ত সাইট। কারণ এটি মোটরসাইকেলের অফিসিয়াল ওয়েবসাইট। এখানে মডেল সম্পর্কে সমস্ত তথ্য আছে। ‘এখনই বুক করুন’ পেজে এন্টার করলে, বিস্তারিত বুকিং প্রক্রিয়া আপনার চোখের সামনে থাকবে। সেখান থেকে আপনার রাজ্য এবং শহর নির্বাচন করতে পারবেন সাথে রং ও বেছে নিতে পারবেন।

আপনার জন্য :-

আজ লঞ্চ হলো, Bajaj-Triumph-এর যুগলবন্দী দেখার অপেক্ষায় বাইকপ্রেমীদের উত্তেজনা চরম শিকড়ে পৌঁছেছে

Royal Enfield ভারতে তাদের প্রথম 750cc মোটরসাইকেল নিয়ে হাজির হচ্ছে, যা এই বছর লঞ্চ হবে

নিকটতম ডিলার নির্বাচন করার পরে বুকিংয়ের জন্য অর্থপ্রদানের প্রক্রিয়াতে এগিয়ে যেতে হবে। একবার আপনি অনলাইনে 5,000 টাকা জমা দিলেই, কেল্লাফতে। তারপর বুকিং নম্বর পাওয়া যাবে। যা পরবর্তীতে ক্ষেত্রে আপনার কাজে লাগবে। কিন্তু পরে যদি বুকিং বাতিল করতে হয় তাহলে চিন্তার কোনো কারণ নেই। কারণ এই 5,000 টাকা কোম্পানি অনুযায়ী সম্পূর্ণ ফেরতযোগ্য।

বুকিং এর দ্বিতীয় পদ্ধতি

আপনি যদি অনলাইন পদ্ধতিতে বিশ্বাস না করেন, আপনি নিকটস্থ Hero MotoCorp ডিলারশিপের সাথে যোগাযোগ করতে পারেন। যাইহোক, নতুন X440 এর জন্য বুকিং করা হচ্ছে দেশের নির্বাচিত Hero ডিলারশিপ থেকে। তাই যদি কাছাকাছি ডিলারশিপে সেই সুবিধা থাকে তাহলে সেখানে আপনাকে 5,000 টাকা জমা দিতে হবে। ডিলারের কাছ থেকে বুকিং রসিদ কপিতে বুকিং নম্বর পাবেন। অক্টোবর থেকে বাইকটির ডেলিভারি শুরু হচ্ছে। তার আগে আপনাকে ফোন বা মেসেজের মাধ্যমে আপনার সব আপডেট জানানো হবে।

Leave a Comment