Mahindra- র এই গাড়ি কেনার সুবর্ণ সুযোগ, পাওয়া যাচ্ছে 30,000 টাকার নগদ ছাড়

Golden opportunity to buy this car from Mahindra, cash discount of Rs.30,000 is available
Golden opportunity to buy this car from Mahindra, cash discount of Rs.30,000 is available

চড়াই রাস্তায় মসৃণভাবে চলাচলের জন্য অফ-রোড যানবাহনগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ। Mahindra Thar বর্তমানে এই সেগমেন্টে খুবই জনপ্রিয় মডেল। পাথুরে বা জল কাঁদা রাস্তায় এই গাড়ির কোনো তুলনা হয়না। মডেলটি অসংখ্য অফ-রোড গাড়ি প্রেমীদের মন জয় করেছে। বর্তমানে আপাতত এটি থ্রি-ডোর ভার্সনে পাওয়া যাচ্ছে। এই সেগমেন্টে সম্প্রতি লঞ্চ করা হয়েছে পাঁচ-দরজা Maruti Suzuki Jimny। প্রতিযোগিতার সাথে তাল মিলিয়ে চলতে, Mahindra পরবর্তী পাঁচ দরজার হ্যাচব্যাক ঘোষণা করেছে। এখন কিছু মাহিন্দ্রা ডিলারশিপ থার মডেলে আকর্ষণীয় ডিসকাউন্ট দিচ্ছে যাতে আরও ক্রেতা আকৃষ্ট হয়।

 

Mahindra Thar: জুলাই মাসে আকর্ষণীয় ছাড়

 

একটি সর্বভারতীয় সংবাদ সংস্থার একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে কিছু মাহিন্দ্রা ডিলার এখন 30,000 টাকা পর্যন্ত নগদ ছাড় ঘোষণা করেছে৷ যা গাড়ির 4×4 ভেরিয়েন্টে দেওয়া হচ্ছে। প্রসঙ্গত, সম্প্রতি Mahindra Thar-এর দাম বেড়েছে 1.05 লক্ষ টাকা।

আপনার জন্য :-

Harley-Davidson X440: মাত্র 5 হাজার টাকায় বুক করুন আপনার স্বপ্নের বাইক, সাথে ক্যাশব্যাক

Maruti Upcoming Cars: মারুতির এই 5টি গাড়িই যা বাজার কাঁপাতে খুব শীগ্রই আসছে, এখানে তার তালিকা দেওয়া হল

 

অন্যদিকে, গাড়ির ডিজেল ম্যানুয়াল হার্ড-টপ RWD-এর দাম 55,000 টাকা বেড়েছে। আর কোম্পানি LX ডিজেল হার্ড-টপ রিয়ার হুইল ড্রাইভ ভেরিয়েন্টের দাম 1.05 লক্ষ টাকা বাড়িয়েছে। এটি গাড়ির সবচেয়ে বেশি বিক্রি হওয়া মডেল। Mahindra Thar- এর বর্তমান বাজার মূল্য 13.49 লক্ষ টাকা থেকে 16.77 লক্ষ টাকা (এক্স-শোরুম) হয়েছে।

 

Mahindra Thar: পারফরম্যান্স

 

Mahindra Thar দুটি ইঞ্জিন ভেরিয়েন্টে পাওয়া যায়। 2.0 লিটার পেট্রোল ইঞ্জিন 152 hp শক্তি এবং 300 Nm টর্ক উৎপন্ন করে। যেখানে এর 2.2 লিটার ডিজেল ইঞ্জিন 130 HP এবং 300 Nm টর্ক আউটপুট করে। মাহিন্দ্রা সম্প্রতি জানিয়েছে যে গাড়িটি পাঁচ-দরজা ভার্সনে পাওয়া যাবে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর এটি ভারতের বাজারে প্রবেশ করবে। ইতিমধ্যেই ভারতের রাস্তায় গাড়িটিকে পরীক্ষা করতে দেখা গেছে

Leave a Comment