Samsung-Apple কে বুড়ো আঙুল দেখিয়ে, Oppo Pad 2 চমৎকার সব বৈশিষ্ট্য সহ বিশ্ব বাজারে লঞ্চ করলো

গত মার্চে, Oppo Pad 2 ট্যাবলেটটি চীনে একটি মেটাল ইউনিবডি ডিজাইন, QHD+ ডিসপ্লে এবং MediaTek Dimsnity 9000 প্রসেসর সহ লঞ্চ করা হয়েছিল। আবার, এই একই ডিভাইসটি OnePlus ব্র্যান্ডিং-এর অধীনে OnePlus প্যাড হিসাবে বিশ্ব বাজারে লঞ্চ করা হয়েছিল। বর্তমানে, Oppo বিশ্ব বাজারে Oppo Pad 2 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যাচ্ছে। এখন মডেলটিকে IMDA সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে, যা ইঙ্গিত করে যে ফোনটি শীঘ্রই বাজারে আসতে পারে। এখন পর্যন্ত Oppo Pad 2 সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে তা দেখে নেওয়া যাক।

Oppo Pad 2 IMDA সার্টিফিকেট পেয়েছে

Oppo Pad 2 ট্যাবলেটটি IMDA সার্টিফিকেশন প্ল্যাটফর্মে রেজিস্টার করা হয়েছে, মডেল নম্বর OPD2202 সহ। এই মডেল নম্বর সহ ফোনটি আগেও মালয়েশিয়ার স্ট্যান্ডার্ডস অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ ইনস্টিটিউট (SIRIM) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়ে ছিল। যদিও সার্টিফিকেশন স্পেসিফিকেশন সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি, তবে এটি ইঙ্গিত দেয় যে ট্যাবলেটটি শীঘ্রই সিঙ্গাপুরে লঞ্চ হতে পারে।

আপনার জন্য :-

Dear Nagaland State Lottery Sambad Result Today 7.7.2023 1PM 6PM 8PM Live: ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট

স্টাইলিশ ডিজাইন সহ কলিং ফিচার, Crossbeats Apex Regal স্মার্টওয়াচ না কিনলে ঠকবেন

Oppo Pad 2 স্পেসিফিকেশন (কাঙ্খিত)

Oppo Pad 2 প্রিমিয়াম অ্যালুমিনিয়াম থেকে তৈরি একটি আকর্ষণীয় ডিজাইনের সাথে আসবে এবং এতে 7:5 অনুপাত এবং ডলবি ভিশন, 2,800 x 2,000 পিক্সেল রেজোলিউশন, 144Hz রিফ্রেশ রেট এবং 10-বিট রঙ সহ একটি 11.61-ইঞ্চি IPS LCD ডিসপ্লে থাকবে। Oppo Pad 2সাপোর্ট করে একটি মন কে সারা জাগানো 88% স্ক্রিন-টু-বডি অনুপাত। এই ট্যাবটি শক্তিশালী MediaTek ডাইমেনশন 9000 চিপসেট দ্বারা চালিত, যা 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Oppo Pad 2 এর পিছনের প্যানেলে একটি 13-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে, যা 30 fps এ 4K ভিডিও রেকর্ড করতে সক্ষম। আর ট্যাবের সামনে থাকবে একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Oppo Pad 2 ColorOS 13 সফ্টওয়্যার সংস্করণে চলে, যা Android 13- এর ওপর ভিত্তি করে একটি ডেডিকেটেড প্যাড।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Pad 2 একটি 9,510mAh ব্যাটারি ব্যবহার করে, যা 67W SuperVOOC চার্জিং সাপোর্ট করে। কানেক্শনের জন্য, Oppo Pad 2-এ Wi-Fi 6, Bluetooth 5.3, এবং GPS রয়েছে, যা নির্ভরযোগ্য এবং দ্রুত সংযোগ নিশ্চিত করবে। সহজ ডেটা স্থানান্তর এবং চার্জ করার জন্য এটি একটি USB-C পোর্টও থাকবে।

Leave a Comment