Garmin Fenix 7 Pro, Epix Pro স্মার্টওয়াচ সিরিজ ভারতে লঞ্চ হতে চলেছে খুব শীগ্রই জেনে নিন মূল্য, বৈশিষ্ট্য, লভ্যতা

Garmin Fenix 7 Pro, Epix Pro : মূল্য ও লভ্যতা

এই নতুন ঘড়িটি পুরোটাই কাস্টম মেড যা  বাইরে ঘুরতে পছন্ধ করা মানুষদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই Fenix 7 Pro সিরিজে একটি স্টিলের বেজেল সহ একটি ফাইবার-রিইনফোর্সড পলিমার কেস রয়েছে, যেখানে Apex Pro সিরিজটি সাফাআয়ার এবং টাইটানিয়ামের মতো প্রিমিয়াম সামগ্রী সরবরাহ করে।

এই শক্তপোক্ত ঘড়িগুলি তাপ, শক এবং জল প্রতিরোধের জন্য সামরিক মানের অধীনে পরীক্ষা করা হয়েছে। নতুন Garmin Epix Pro সিরিজটি একটি ক্রিস্টাল-ক্লিয়ার AMOLED ডিসপ্লে সহ আসবে এবং Fēnix 7 Pro সিরিজে, কোম্পানি উন্নত MIP ডিসপ্লে দিয়ে লঞ্চ করবে। তারা নিশ্চিত করে যে ব্যবহারকারীরা সহজেই তাদের ডেটা, ম্যাপ এবং বিজ্ঞপ্তিগুলি অন্ধকারে এবং বাইরের আলোতে সুন্দর ভাবে দেখতে পাবে। উভয় ঘড়িই একাধিক স্যাটেলাইট পজিশনিং সিস্টেম এবং মাল্টি-ব্যান্ড জিপিএস দিয়ে তৈরি করা হয়েছে, যাতে ট্রাভেলেরদের জন্য সঠিক অবস্থান এবং সঠিক নেভিগেশন নিশ্চিত করা যায়। SatIQ প্রযুক্তির সাহায্যে, এমনকি চ্যালেঞ্জিং পরিবেশেও ব্যাটারি লাইফকে ব্যাপকভাবে অপ্টিমাইজ করা যায়৷ তারা TopoActive মানচিত্র, ট্রেন্ডলাইন জনপ্রিয়তা রাউটিং এবং কোর্স তৈরির কার্যকারিতাগুলির সাথে প্রিলোড করা হয়, যাতে ব্যবহারকারীরা তাদের ট্রেকিঙের কার্যকলাপের সময় নতুন রুটগুলি আবিষ্কার করতে এবং ট্র্যাকে থাকতে সক্ষমহয়৷ হাইকিং, স্কিইং বা গল্ফ যাই হোক না কেন, ব্যবহারকারীরা তাদের বেছে নেওয়া খেলাধুলা এবং অ্যাডভেঞ্চারগুলির জন্য তৈরি ব্যাপক নেভিগেশন বৈশিষ্ট্যগুলি প্রদান করতে এই স্মার্টওয়াচগুলির উপর নির্ভর করতে পারেন।

আপনার জন্য :-

Nothing: এই প্রথম তাদের স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে

NoiseFit Twist Pro: হাতে একটি ‘Pro’ মত মনে হবে , সস্তায় এলো নয়েজের নতুন স্মার্টওয়াচ

নতুন Garmin ঘড়ির সাহায্যে ব্যবহারকারীরা হাইকিং, মাউন্টেন বাইকিং, শক্তি প্রশিক্ষণ, সকার, বাস্কেটবল বা র‌্যাকেট খেলার সময় তাদের পারফরম্যান্স ট্র্যাক এবং নিরীক্ষণ করতে পারবেন। Fenix 7 Pro এবং Epix Pro সিরিজ এছাড়াও হোয়াইট-ওয়াটার রাফটিং, মটোক্রস এবং ওভারল্যান্ডিংয়ের মতো বিশেষ কার্যকলাপের সাহায্য করে। তারা হিল স্কোর, সহনশীলতা স্কোর, VO2 সর্বোচ্চ, প্রশিক্ষণের লোড এবং প্রশিক্ষণের অবস্থার মতো মেট্রিক্স ট্র্যাক করতে পারে। এই ধরনের তথ্যের মাধ্যমে, ব্যবহারকারীরা তাদের ফিটনেস স্তর এবং অগ্রগতি সম্পর্কে মূল্যবান অন্তর্দৃষ্টি অর্জন করতে পারে। এই স্মার্টওয়াচগুলি ব্যক্তিগতকৃত প্রশিক্ষণ পরিকল্পনা, রিয়েল-টাইম স্ট্যামিনা ইনসাইট, কব্জি-ভিত্তিক চলমান শক্তি এবং প্রশিক্ষণের দক্ষতা বাড়াতে এবং বার্নআউট প্রতিরোধ করার জন্য গতি নির্দেশিকা প্রদান করে।

এর সাথে যোগ করুন, ঘড়িগুলি কব্জি-ভিত্তিক পালস অক্স সেন্সর, বডি ব্যাটারি শক্তি পর্যবেক্ষণ এবং উন্নত ঘুম ট্র্যাকিং সহ উন্নত স্বাস্থ্য এবং সুস্থতা পর্যবেক্ষণ বৈশিষ্ট্যগুলিকে সমর্থন করে।

Fēnix 7 Pro সিরিজ স্মার্টওয়াচ মোডে 37 দিন পর্যন্ত এবং জার্নি মোডে 139 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে, যেখানে Epix Pro সিরিজ 31 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দেওয়ার প্রতিশ্রুতি দেয়। মডেলের উপর নির্ভর করে, Garmin ঘড়ির দাম ভারতে 1,00,990 টাকা থেকে 1,23,490 টাকার মধ্যে।

Leave a Comment