Make Money Online: শুধু মাত্র ফিল্টার এবং এফেক্টস বানিয়ে Snapchat থেকে মাসে আয় করুন 6 লক্ষ টাকা

Snapchat-এর মূল কোম্পানি Snap Inc, স্ন্যাপচ্যাটে আকর্ষণীয় লেন্স তৈরি করার জন্য এবং ক্রিয়েটারদের চেনার জন্য “Lens Creator Rewards” নামের একটি নতুন প্রোগ্রাম চালু করেছে। উল্লেখ্য, এই লেন্সগুলি হল মজাদার ফিল্টার এবং এফেক্টস, যা স্ন্যাপচ্যাটকে আরও উপভোগ্য করে তোলে।

স্ন্যাপচ্যাটের এই লেন্স গুলি ব্যবহার করে চেহারার নানারকম পরিবর্তন করা যায়। আর এই লেন্স গুলি ব্যবহার করে ব্যবহারকারীরা নিজেদের নানারকম ভাবে প্রকাশ করতে পারে এবং বন্ধুদের সঙ্গে নানাভাবে মজা করতে পারে। তাই এই প্রোগ্রামটির মাধ্যমে কোম্পানি সবথেকে ক্রিয়েটিভ লেন্স গুলিকে উদযাপন করতে চাইছে।

ভারত হলো শীর্ষস্থানীয় পাঁচটি দেশের মধ্যে একটি যেখানে ক্রিয়েটাররা এই লেন্সগুলি ব্যবহার করে থাকে। তাছাড়া ভারত হল এমন একটি জায়গা যেখানে বিভিন্ন ধরনের ক্রিয়েটার দেখতে পাওয়া যায়।

আপনার জন্য:-

Dear Nagaland State Lottery Sambad Result Today 3.8.2023 1PM 6PM 8PM Live: ডিয়ার লটারি সংবাদ আজকের রেজাল্ট

Dear Nagaland State Lottery Sambad Result Today 2.8.2023 1PM 6PM 8PM Live: ডিয়ার লটারি সংবাদ আজকের রেজাল্ট

 

লেন্স ক্রিয়েটার রিওয়ার্ড প্রোগ্রামটি এই সমস্ত ক্রিয়েটার্সদের তাদের কঠোর পরিশ্রমের জন্য স্বীকৃতি এবং অর্থ পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ তৈরি করে দেবে। প্রতিমাসে ভারত, মার্কিন যুক্তরাষ্ট্র এবং মেক্সিকোতে শ্রেষ্ঠ লেন্স ক্রিয়েটাররা তাদের সৃষ্টির জন্য পুরস্কার হিসেবে প্রায় 6 লক্ষ টাকা অর্থাৎ 7,200 ডলার উপার্জন করতে (Earn Real Cash Money) পারবেন। এই প্রোগ্রামটি ভারতসহ প্রায় 40 টি দেশের ক্রিয়েটরদের জন্য আয়োজন করা হয়েছে। এই প্রোগ্রামে অংশগ্রহণ করতে ক্রিয়েটারদের বিভিন্ন ধরনের লেন্স তৈরি করতে হবে, যা অন্যান্য ব্যবহারকারীরা ব্যবহার করতে পছন্দ করে।

গত কয়েক বছরে ভারতবর্ষে Snapchat-এর ব্যবহারকারীর সংখ্যা অনেক বৃদ্ধি পেয়েছে। আর দেখা যায় যে বর্তমানে আরো বেশি সংখ্যক ব্যবহারকারী এই লেন্সগুলি ব্যবহার করতে আগ্রহী। “Lens Creator Reward Program” এর ঘোষণার সময় Snapchat-এর অ্যাম্বাসেডর এবং ক্রিয়েটার প্রদিপা আনন্দি জানিয়েছেন যে , এই প্রোগ্রামটি ক্রিয়েটারদের জন্য স্বীকৃতি এবং পুরস্কার পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ। আর এই ধরনের প্রোগ্রামগুলি Snapchat ব্যবহারকারীদের অনুপ্রাণিত করে তোলে।

স্ন্যাপ ইন কর্পোরেটেড এআর ডেভলপার রিলেশনের গ্লোবাল হেড জোসেফ ডার্ক উল্লেখ করেছেন যে, Snapchat ব্যবহারকারীরা গ্লোবাল এআর কমিউনিটি লেন্স তৈরি করতে পছন্দ করে। এই কাজের জন্য বিশ্বজুড়ে ৩০ লক্ষেরও বেশি ক্রিয়েটার এবং ডেভলপারের টিম রয়েছে। আর তাদের মূল্যবান অবদানের জন্য Snapchat তাদের পুরস্কৃত করতে প্রতিশ্রুতি বদ্ধ। কারণ তারা তাদের দক্ষতাকে কাজে লাগিয়ে লেন্স ক্রিয়েটার রিওয়ার্ডের মাধ্যমে তাদের ব্যবসা বৃদ্ধি করতে পারবে।

সুতরাং আপনি যদি এই দুর্দান্ত লেন্স তৈরি করতে পছন্দ করেন, তাহলে এই প্রোগ্রামটি আপনার জন্য। Snapchat-এর মাধ্যমে আপনি দুর্দান্ত লেন্স তৈরি করে “Lens Creator Reward Program “-এ যোগ দিন এবং আপনার অনন্য সৃষ্টির স্বীকৃতি হিসেবে ৬ লক্ষ টাকা উপার্জন (Make Money Online) করার সুযোগ পান।

Leave a Comment