1 দিনে ব্যবহার করতে পারবেন 25GB ডেটা, সুবিধা পাবেন আরও, Airtel না Jio কার প্ল্যান সবথেকে সেরা?

jio-airtel-new-plan-296

Reliance Jio এবং Bharti Airtel, উভয়ই ভারতের বৃহত্তম এবং জনপ্রিয় টেলিকম অপারেটর। উভয় সংস্থারই কয়েক হাজার গ্রাহক রয়েছে, যদিও Airtel প্রায় দুই দশক ধরে নেটওয়ার্ক পরিষেবা প্রদান করছে এবং Jio মাত্র 7 বছর ধরে বাজারে রয়েছে। সেই ক্ষেত্রে Jio বা Airtel, উভয় টেলিকম সংস্থাই ব্যবহারকারীদের সুবিধার্থে বিভিন্ন ধরনের প্রিপেইড প্ল্যান অফার করে, যার দাম কমবেশি একই রকম। কিন্তু সুবিধা বা সার্বিক সেবার দিক থেকে কোন প্রতিষ্ঠান এগিয়ে তা নিয়ে প্রশ্ন উঠতে থাকে। এমনকি দুটি কোম্পানি একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে। এই ক্ষেত্রে, আজ আমরা জিও এবং এয়ারটেলের 300 টাকার নিচে একটি প্ল্যান সম্পর্কে কথা বলব, যার দাম একই কিন্তু আলাদা সুবিধা রয়েছে। এবং, এই তুলনা থেকে, আপনি সহজেই বুঝতে পারবেন কোন কোম্পানির প্ল্যান আপনার জন্য লাভদায়ক হবে।

আপনার জন্য :-

রিচার্জ করলে উল্টে পাবেন টাকা! Airtel এই প্ল্যানে আপনি প্রতিদিন 8 টাকায় আনলিমিটেড ডেটা, কলিংয়ের সুবিধা পাবেন

Garmin Fenix 7 Pro, Epix Pro স্মার্টওয়াচ সিরিজ ভারতে লঞ্চ হতে চলেছে খুব শীগ্রই জেনে নিন মূল্য, বৈশিষ্ট্য, লভ্যতা

 

Jio এবং Airtel উভয়ই 296 টাকার রিচার্জের অনুমতি দেয়

 

  1. Jio-এর 296 প্ল্যান: এই প্ল্যানটি 30 দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS অফার করে। একই সময়ে, এই প্ল্যানটি 25 জিবি ডেটা অফার করে, যার কোনও ব্যবহারের সীমা নেই। একটি অতিরিক্ত সুবিধা হিসাবে, এই প্ল্যানটি আপনাকে JioTV, Jio Cinema এবং Jio ক্লাউডের মতো প্ল্যাটফর্মে বিনামূল্যে সাবস্ক্রিপশন দেবে। শুধু তাই নয়, এই প্ল্যান রিচার্জ করে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে।

 

  1. এয়ারটেলের 296 প্ল্যান: এই এয়ারটেল প্ল্যানে একই মেয়াদ থাকবে, একই পরিমাণ বান্ডেল ডেটা, আনলিমিটেড কলিং এবং এসএমএস সুবিধা থাকবে। এটিতে 5G নেটওয়ার্ক অ্যাক্সেস সুবিধাও রয়েছে। এই প্ল্যানে অ্যাপোলো 24|7 সার্কেল বেনিফিট, FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়ার বিকল্প রয়েছে।

 

Jio বনাম Airtel, 296 টাকার প্ল্যানে কে ভালো?

 

এই ক্ষেত্রে, Jio এবং Airtel রিচার্জ প্ল্যানের কলিং, এসএমএস এবং ইন্টারনেট সুবিধার ক্ষেত্রে একই সুবিধা রয়েছে। তবে তাদের অতিরিক্ত সুবিধাগুলি আলাদা – এই ক্ষেত্রে ক্যাশব্যাক এবং অন্যান্য সুবিধা পেতে এয়ারটেল প্ল্যান রিচার্জ করা ভাল হবে। তবে আপনি যদি ভাল কভারেজ পেতে চান তবে জিও বেছে নেওয়া ভাল!

Leave a Comment