স্টাইলিশ ডিজাইন সহ কলিং ফিচার, Crossbeats Apex Regal স্মার্টওয়াচ না কিনলে ঠকবেন

 

Crossbeats ভারতে নতুন স্মার্টওয়াচ Crossbeats Apex Regal লঞ্চ করেছে। এই নতুন ঘড়ি, যার দাম 4,000 টাকারও কম, ব্লুটুথ কলিং প্রযুক্তি সহ একাধিক স্বাস্থ্য বৈশিষ্ট্য এবং স্পোর্টস মোড রয়েছে। ফলে এটি বাজারের অন্যান্য বিখ্যাত কোম্পানির ঘড়ির সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত। চলুন নতুন এই Crossbeats Apex Regal স্মার্টওয়াচের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Crossbeats Apex Regal দাম  এবং লভ্যতা

Crossbeats Apex Regal স্মার্টওয়াচের ভারতীয় বাজারে দাম 3,499 টাকা। এটি মেটাল ব্যান্ড এবং সিলিকন স্ট্র্যাপএর  পাওয়া যাবে। আর ক্রেতারা তাদের পছন্দের ঘড়ির সোনালি ও কালো রঙের মধ্যে বেছে নিতে পারবেন। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Amazon থেকে15 জুলাই ঘড়ির বিক্রি শুরু হবে।

আপনার জন্য :-

লঞ্চের মাত্র পাঁচ দিন আগে Nothing Phone (2) এর দাম সহ স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেলো

Amazon Prime Day সেলে 15,000 টাকার কমেও পাওয়া যাবে এই ফোনগুলি

Crossbeats Apex Regal এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

নতুন Crossbeats Apex Regal স্মার্টওয়াচ একটি রাউন্ড 1.43-ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ আসবে। যা সর্বোচ্চ 1000 নিট উজ্জ্বলতা দিতে সক্ষম। এবং ডান দিকে দুটি বোতাম রয়েছে এবং ডিসপ্লেতে সর্বদা অন ডিসপ্লে মোড থাকছে।

অন্যদিকে, স্বাস্থ্য বৈশিষ্ট্য হিসাবে, ঘড়িতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, রক্তচাপ মনিটর থাকছে। এর সাথে 100 টিরও বেশি স্পোর্টস মোড পাওয়া যাবে। আবার ঘড়িটি ব্লুটুথ কলিং বৈশিষ্ট্য সাপোর্ট করে । এতে  ক্লিয়ারকম টিএম প্রযুক্তি রয়েছে। তাছাড়া ঘড়ির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল নোটিফিকেশন ডিসপ্লে, মিউজিক কন্ট্রোল, ওয়েদার আপডেট ইত্যাদি।

এখন Crossbeats Apex Regal স্মার্টওয়াচের ব্যাটারি সম্পর্কে কথা বলা যাক। পাওয়ার ব্যাকআপের জন্য, এটিতে একটি 280 mAh ব্যাটারি রয়েছে, যা ব্লুটুথ কলিং বৈশিষ্ট্য চালু থাকলে 3 দিনের জন্য এবং ব্লুটুথ কলিং বৈশিষ্ট্য বন্ধ থাকলে 7 দিনের জন্য পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। জল ও ধুলো ময়লা থেকে রক্ষা করার জন্য IP67 রেট করা হয়েছে।

Leave a Comment