BSNL নিয়ে নতুন দুটি রিচার্জ প্ল্যান, কম টাকায় বেশি সুবিধা

BSNL তার গ্রাহকদের জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যে দুটি বার্ষিক প্ল্যান অফার করছে।এই প্ল্যান ভাউচারগুলির দাম যথাক্রমে Rs.1198 এবং Rs.1499৷

BSNL offers yearly annual plans under 1500 rupees

BSNL তার গ্রাহকদের জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যে দুটি বার্ষিক প্ল্যান অফার করছে। এর মধ্যে, প্রথম প্ল্যানটি 365 দিনের বৈধতা অফার করছে এবং অন্যটি 336 দিনের বৈধতা অফার করে। আর BSNL-এর এই প্ল্যান ভাউচারগুলির দাম যথাক্রমে Rs.1198 এবং Rs.1499৷ এই প্রিপেইড প্ল্যানগুলি অন্য প্ল্যানগুলির মতো ভয়েস কল, ডেটা এবং এসএমএস-এর একই সুবিধা অফার করে৷ চলুন দেখে নেওয়া যাক সরকারি টেলিকম কোম্পানির এই দুটি প্ল্যানের সুবিধা।

 

BSNL- এর 1198 টাকার রিচার্জ প্ল্যান ভাউচার

 

মেয়াদ 12 মাস

 

BSNL-এর এই প্ল্যান ভাউচারের বৈধতা হল 12 মাস অর্থাৎ গ্রাহক একবার এটি রিচার্জ করলে, তারা ঘন ঘন রিচার্জের ঝামেলা থেকে মুক্ত হতে পারে এবং এক বছরের জন্য আশ্বস্ত হতে পারে। এই প্ল্যানের ব্যবহারকারীরা প্রতি মাসে 300 মিনিট ভয়েস কল এবং 3GB হাই স্পিড ডেটা পাবেন। এছাড়াও গ্রাহকরা প্রতি মাসে 30টি SMS এর সুবিধা পাবেন।

আপনি BSNL-এর এই 1198 টাকার প্ল্যানটি একাধিকবার রিচার্জ করতে পারেন, তাই একটি প্ল্যানের মেয়াদ শেষ হলে, অন্যটি অবিলম্বে সক্রিয় হয়ে যাবে।

আরো পড়ুন:-

Vodafone Idea- র এই প্ল্যান রিচার্জ করুন আর সারাবছর আপনার ইন্টারনেট ডেটা ব্যবহারের চিন্তা থেকে দূরে থাকুন

1 দিনে ব্যবহার করতে পারবেন 25GB ডেটা, সুবিধা পাবেন আরও, Airtel না Jio কার প্ল্যান সবথেকে সেরা?

 

BSNL এর 1499 টাকার ভাউচার প্ল্যান

 

বৈধতা 336 দিন

 

BSNL-এর এই প্ল্যান ভাউচার গ্রাহকদের জন্য খুব আকর্ষণীয় সুবিধা দেয়। যদিও এর বৈধতা 336 দিন অর্থাৎ এর সময়কাল আগের প্ল্যানের থেকে কিছুটা কম। কিন্তু বৈধতা কম হলেও এই প্ল্যানটি মূল্যবান, কারণ এটি গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কল অফার করে। আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও, গ্রাহকদের প্রতিদিন 100টি SMS এবং মোট 24 GB উচ্চ গতির বাল্ক ডেটা দেওয়া হয়।

বিএসএনএল প্ল্যান ভাউচারগুলি কীভাবে রিচার্জ করবেন

 

BSNL ব্যবহারকারীরা সহজেই BSNL অফিসিয়াল ওয়েবসাইট, মোবাইল অ্যাপ, BSNL অনুমোদিত খুচরা দোকান এবং অনলাইন রিচার্জ প্ল্যাটফর্মের মতো একাধিক চ্যানেলের মাধ্যমে এই প্ল্যান ভাউচারগুলি রিচার্জ করতে পারেন।

Leave a Comment