50 ঘণ্টার ব্যাকআপ সহ ভারতে লঞ্চ হল BoAt এর নতুন ইয়ারবাডস, দাম মাত্র 1399 টাকা

Boat Airdopes 141 Neo ইয়ারফোনের ভারতীয় বাজারে দাম 1,399 টাকা।

BoAt Launches New Earbuds With 50 Hours Backup In India

boAt আজ ভারতে তাদের নতুন স্টেরিও ইয়ারবাড, boAt Airdopes 141 Neo লঞ্চ করেছে৷ এতে 10mm ড্রাইভার, ENX নয়েজ ক্যান্সেলেশন ফিচার এবং 50 ঘন্টার ব্যাটারি লাইফ রয়েছে। চলুন নতুন boAt Airdopes 141 Neo ইয়ারফোনের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

 

boAt Airdopes 141 Neo মূল্য এবং প্রাপ্যতা

 

Boat Airdopes 141 Neo ইয়ারফোনের ভারতীয় বাজারে দাম 1,399 টাকা। এটি মিডনাইট ব্ল্যাক, লুনার হোয়াইট, ড্রাগনফ্লাই সায়ান এবং স্পেস ব্লু রঙের বিকল্পগুলিতে আসে। এটি আজ থেকে কোম্পানির নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে।

আপনার জন্য :-

Sony- র নতুন ইয়ারবাড ডিজিটাল সাউন্ড ইঞ্জিনের সাথে ভারতে লঞ্চ হলো, কিনবেন নাকি একটা

Realme Buds Wireless 3: 10 মিনিটের চার্জেই পাবেন 25 ঘন্টার ব্যাকআপ

 

BoAt Airdopes 141 Neo-এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

 

নতুন বট boAt Airdopes 141 Neo  ইয়ারফোন 10mm ড্রাইভারের সাথে আসে, যা সুন্দর সাউন্ড এবং উচ্চ বাস প্রদান করতে সক্ষম। এতে কোম্পানির সিগনেচার সাউন্ড প্রযুক্তিও রয়েছে। আর ইউজার ইয়ারফোনে ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি পাবেন। এছাড়াও, অডিও ডিভাইসটি স্পর্শ করে নিয়ন্ত্রণ করা যাবে ।

 

BoAt- এর এই ইয়ারফোনটি ANX প্রযুক্তি সহ একটি কোয়াড মাইক সেটআপ প্রদান করে। ফলে কোলাহলপূর্ণ এলাকায়ও ব্যবহারকারী পরিষ্কার শব্দ শুনতে পারবেন। এখন boAt Airdopes 141 Neo ইয়ারফোনের ব্যাটারি সম্পর্কে কথা বলা যাক। পাওয়ার ব্যাকআপের জন্য, হেডসেটের চার্জিং ক্ষেত্রে একটি 480 mAh ব্যাটারি দেওয়া হয়েছে এবং প্রতিটি ইয়ারবাডে একটি 30 mAh ব্যাটারি রয়েছে। এটি এক চার্জে 50 ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ প্রদান করতে পারে। এটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসে এবং মাত্র 10 মিনিটের চার্জে 120 মিনিটের জন্য ব্যবহার করা যেতে পারে। তাছাড়া, এই ইয়ারফোনটি 65 ms কম লেটেন্সি সহ বিস্ট মোড সমর্থন করবে। এবং এটি জল এবং ঘামের বিরুদ্ধে সুরক্ষার জন্য IPX5 রেটযুক্ত।

Leave a Comment