Ather Energy পরিবারের সবার জন্য এক অভিনব স্কুটার আন্তে চলেছে, জেনে নিন কেমন হবে এটি

ভারতের প্রথম বৈদ্যুতিন স্কুটার প্রস্তুতকারক Ather Energy একটি নতুন পরিবার স্কুটার তৈরিতে নিজেদের ব্যস্ত করে রেখেছে। বর্তমানে তাদের হোল্ডে 450 সিরিজের তিনটি রূপ রয়েছে। যা তরুণ প্রজন্মকে লক্ষ্য করে বানিয়েছে। ফলস্বরূপ, সংস্থাকে দৈর্ঘে প্রস্থে এবং স্টোরেজ স্পেসের সাথে আপস করতে হবে। এটি এখন আসন্ন পারিবারিক স্কুটারে স্থির করা হবে। তারা এমন ক্রেতাদের টার্গেট করছে যারা পারফরম্যান্স এবং তীক্ষ্ণ ডিজাইনে বাস্তববাদ পছন্দ করে।

Ather Energy নতুন পরিবার স্কুটার আনছে

Ather-এর মডেলটি ভারতের অন্যতম জনপ্রিয় ই-স্কুটার TVS iQube- র সাথে প্রতিযোগিতায় যোগ দেবে। পেট্রোল স্কুটার iQube ডিজাইন এবং হ্যান্ডলিংয়ের সমতুল্য। সুতরাং সংস্থার নতুন স্কুটারটি 450 এবং 450x এর চেয়ে বেশি traditional ডিজাইন আনবে এবং আরও স্টোরেজ স্পেস সরবরাহ করবে। নতুন মডেলটি 450x ব্যাটারি, বৈশিষ্ট্য, মোটর এবং হার্ডওয়্যার সরবরাহ করবে বলে আশা করা হচ্ছে।

আরো পড়ুন:-

KIA- র এই গাড়ি কেনার জন্য হুড়োহুড়ি পরে গেছে শোরুমে, এক মাসেই বুকিং 31,000 টি গাড়ি

পুজোর মরসুমে গাড়ি বিক্রিতে রেকর্ড করবে বলে অনুমান প্রকাশ করলো Maruti Suzuki, জানুন কারণ

প্রসঙ্গত, 450 গুলি একক ফর্ম এবং 450x দুটি ট্রিমে কেনা যায়। প্রথমটিতে একটি 2.9 কিলোওয়াট ব্যাটারি প্যাক এবং একটি 5.4 কিলোওয়াট বৈদ্যুতিক মোটর রয়েছে। যদি পুরো চার্জটি পূর্ণ হয় তবে সংস্থাটি দাবি করেছে যে এটি 115 কিমি পর্যন্ত পরিসীমা সরবরাহ করবে। স্কুটারটি প্রতি ঘন্টা সর্বোচ্চ 90 কিলোমিটার গতি তুলতে সক্ষম।

অন্যদিকে, 450x দুটি ধরণের ব্যাটারিতে উপলব্ধ 2.9 কিলোওয়াট ঘন্টা এবং 3.7 কিলোওয়াট ঘন্টা। ছোট ব্যাটারি সংস্করণ পরিসীমা 111 কিমি। এবং অন্যটি পুরো চার্জে 150 কিলোমিটার চালাতে সক্ষম হবে, সংস্থাটি জানিয়েছে। একটি 6.4 কিলোওয়াট বৈদ্যুতিক মোটর উপস্থিত রয়েছে। এছাড়াও, এটি বর্তমানে একটি বৈদ্যুতিক মোটরসাইকেলে কাজ করছে যা আগামী পাঁচ বছরের মধ্যে চালু হবে।

Leave a Comment