Aprilia RS440: কেটিএম-ইয়ামাহাকে টেক্কা দিতে বাজারে আসছে এপ্রিলইয়ার সস্তা স্পোর্টস বাইক

আগামী কয়েক বছরে ভারতের টু-হুইলার বাজারকে নতুন করে প্রসারিত করা হবে। যার সূত্রপাত ইতিমধ্যেই হতে শুরু হয়ে গিয়েছে। 350-500 সিসি সেগমেন্টে নির্মাতাদের ফোকাস এবং মডেলের সংখ্যা বাজারের গতিতে পরিবর্তন আনতে চলেছে। এবার Aprilia আনতে চলেছে নতুন 400 সিসি স্পোর্টস বাইক। Aprilia RS440 সম্প্রতি ভারতীয় রাস্তায় পরীক্ষা করতে দেখা গেছে। স্পোর্টস বাইকটি শীঘ্রই দেশে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ফলস্বরূপ, এটি বলার অপেক্ষা রাখে না যে এই বিভাগে প্রতিযোগিতা আরও কঠিন হতে চলেছে।

 

Aprilia RS440 স্পোর্টস বাইক কবে আসছে

 

প্রিমিয়াম স্পোর্টস বাইক Aprilia RS440 ভারতের বাজারে KTM RC 390, Ninja 400 এবং Yamaha R3 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে আশা করা হচ্ছে। এই স্পোর্টস বাইকটির পুরো ডিজাইনটি RS660 থেকে অনুপ্রাণিত। বাইকটিতে একটি আন্ডারবেলি এক্সজস্ট থাকবে, যা এর ডিজাইনকে অনেকাংশে স্পোর্টি বানিয়ে দেয়।

আপনার জন্য :-

Harley-Davidson X440: মাত্র 5 হাজার টাকায় বুক করুন আপনার স্বপ্নের বাইক, সাথে ক্যাশব্যাক

আজ লঞ্চ হলো, Bajaj-Triumph-এর যুগলবন্দী দেখার অপেক্ষায় বাইকপ্রেমীদের উত্তেজনা চরম শিকড়ে পৌঁছেছে

Aprilia RS440: বৈশিষ্ট এবং দাম

এছাড়াও, Aprilia RS440-এ একটি শাড়ি গার্ড রয়েছে যা ভারতীয় বাজারে এটির লঞ্চ নিশ্চিত করেছে। এতে ক্লিপ-অন হ্যান্ডেলবার সহ একটি স্প্লিট সিট সেটআপ রয়েছে। বাইকটিকে পাওয়ারিং একটি 440 cc সমান্তরাল ইঞ্জিন যা 48 bhp শক্তি উত্পাদন করে এটিতে 6-স্পীড গিয়ারবক্স, স্লিপার ক্লাচ, কুইক শিফটার, রাইড-বাই-ওয়্যারের মতো বৈশিষ্ট্য রয়েছে।

মোটরসাইকেলটি 17-20 লিটারের ফুয়েল ট্যাঙ্ক সহ আসবে বলে আশা করা হচ্ছে। Aprilia RS440 সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাকবে। এটিতে একটি TFT ইউনিটও থাকতে পারে। বাইকটি ভারতে লঞ্চ হতে পারে 4 লক্ষ টাকা দামে। এটি 2023 সালের শেষের দিকে বা 2024 সালের শুরুর দিকে দেশের বাজারে প্রবেশ করতে পারে৷ এটি লঞ্চ এর পর এটি ভারতে কোম্পানির সবচেয়ে সস্তা স্পোর্টস বাইক হিসাবে পরিচিত পাবে৷

Leave a Comment